চার-পাঁচ বছর তো হবেই

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০১৬

চার-পাঁচ বছর তো হবেই

Jahid Purnima

সুরমা মেইল. বিনোদন ডেস্ক : বহুদিন দেখা নেই। তারপর একরাতে অনেকটা হঠাৎই মুখোমুখি হয়ে যাওয়া। অনেকটা এ রকম করে বলে ফেলা, ‘এতোদিন কোথায় ছিলেন?’ জাহিদ হাসান ও পূর্ণিমার ক্ষেত্রে খানিকটা এমনই ঘটেছে। ৬ জানুয়ারি রাতে একাত্তর টিভির ‘জয়তু’ অনুষ্ঠানের দৃশ্যধারণে অংশ নিয়েছেন তারা। মুহূর্তটি পূর্ণিমা, জাহিদ দু’জনের জন্যই স্মরণীয়। কারণ, দেখা হলো বহুদিন পর! কতোদিন হবে? পূর্ণিমা বলছেন, ‘চার-পাঁচ বছর তো হবেই।’

দু’জনেই অভিনয়ের মানুষ। তবু তাদের এই দীর্ঘ দূরত্বের কারণ রয়েছে অনেক। একে তো তারা দুই মাধ্যমের। জাহিদ ছোটপর্দার, আর পূর্ণিমা চলচ্চিত্রের। তার ওপর পূর্ণিমা সিনেমা ছেড়ে একেবারেই মন লাগিয়ে সংসার করছেন বহু বছর ধরে। মাঝে অবশ্য একঝলক দেখা দিয়েছিলেন দু’টো নাটকের সেটে- আরিফ খানের টেলিছবি ‘আমার বেলা যে যায়’ ও তুহিন হোসেনের ‘প্রেম অথবা দুঃস্বপ্নের রাত দিন’-এ। দু’টোর কোনোটিতেই ‘বিপরীতে জাহিদ’ ছিলেন না।

তবে ছিলেন একসময়। জাহিদ হাসানের পরিচালনায় ‘লাল নীল বেগুনী’ ধারাবাহিকে অভিনয় করেছেন পূর্ণিমা। তাই যখন কাল দেখা হয়ে গেলো, সেই ‘লাল-নীল-বেগুনী’ দিনগুলোর স্মৃতিচারণ করলেন দু’জনেই। জাহিদের সঙ্গে সেলফি তুলে পূর্ণিমা ফেসবুকে পোস্টও করলেন। ক্যাপশন লিখলেন, ‘অনেকদিন পর জাহিদ ভাইয়ের সাথে।’ একাত্তর টিভির ওই অনুষ্ঠানে তাদের সঙ্গে জয়া আহসানও অংশ নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com