চুয়াডাঙ্গায় বোমা হামলায় আ.লীগ কর্মী আহত

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, জুলাই ২০, ২০১৬

চুয়াডাঙ্গায় বোমা হামলায় আ.লীগ কর্মী আহত
download (2)
সুরমা মেইল নিউজ : চুয়াডাঙ্গার সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের কবিখালী গ্রামে প্রতিপক্ষের বোমা হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে মঞ্জির আলী (৪০) নামে এক আওয়ামী লীগ কর্মী আহত হয়েছেন।
মঙ্গলবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত মঞ্জির আলী স্থানীয় মৃত আলিম উদ্দিনের ছেলে। সে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।
স্থানীয় লোকজন জানান, কিছুদিন আগে শেষ হওয়া ইউপি নির্বাচনের পর থেকে মোমিনপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (পরাজিত) প্রার্থী শেফলী খাতুন ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোমিনপুর ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দারের সমর্থকদের মধ্যে প্রায়ই হামলা ও পাল্টার ঘটনা ঘটতো। তারই জের ধরে মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের কবিখালী গ্রামে দুইপক্ষের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এসময় বোমা হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে শেফালী খাতুনের সমর্থক মঞ্জির আলী (৪০) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।
গত ইউপি নির্বাচনে মোমিনপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নির্বাচনে পরাজিত) প্রার্থী শেফলী খাতুন জানান, রাতে কবিখালী গ্রামের আওয়ামী লীগ কর্মী মঞ্জির আলী ও তার সঙ্গীরা স্থানীয় একটি চায়ের দোকানে বসে গল্প করছিলো। এসময় বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক ৫-৬ জন ক্যাডার নিয়ে এসে প্রথমেই মঞ্জিরকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করে এবং সব শেষে তারা তার ওপর বোমা হামলা চালিয়ে চলে যায়।
অন্যদিকে, মোমিনপুর ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার জানান, তার ওপর বোমা হামলা চালানোর জন্য সন্ত্রাসীরা ওঁৎ পেতে ছিলো। ওঁৎ পেতে থাকা অবস্থায় সন্ত্রাসীরা স্থানীয়দের হাতে ধরা পড়ে। সে সময় সন্ত্রাসীরা নিজেদেরকে বাঁচাতে বোমা হামলা করে পালানোর চেষ্টা করে কিন্তু স্থানীয় জনতার হাতে ধরা পড়ে গণপিটুনির শিকার হয় মঞ্জির।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলার ঘটনা শুনেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে কি কারণে হামলা হয়েছে তা অনুসন্ধান চলছে।
সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com