চুল কাটিয়ে টাকা না দেওয়া নিয়ে দু’গ্রামবাসীর সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

প্রকাশিত: ৩:১৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১১, ২০২১

চুল কাটিয়ে টাকা না দেওয়া নিয়ে দু’গ্রামবাসীর সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে সেলুন কর্মচারীকে চুল কাটার টাকা না দেওয়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে।

 

রোববার (১০ অক্টোবর) দুপুরে এ সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন ৫ জন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার ওসমানীনগর উপজেলার মজলিসপুর গ্রামের ফয়ছল মিয়া উপজেলার ৮নং আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে পাপন নরসুন্দরের সেলুনে চুল কাটতে যান। ফয়ছল মিয়া চুল কেটে টাকা না দিয়ে চলে যেতে চাইলে সেলুন মালিকের সাথে তার কথা কাটাকাটি হয়। এসময় সেলুনে থাকা ঐয়ারকোনা গ্রামের ফারুক মিয়া টাকা না দিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে ফারুকের সঙ্গেও ফয়ছল খারাপ ব্যবহার করেন। এ ঘটনাকে কেন্দ্র করে মজলিসপুর ও ঐয়ারকোনা গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে।

 

দুপুরে শান্তির বাজারে মজলিসপুর গ্রামবাসী অস্ত্র স্বস্ত্রে সজ্জিত হয়ে এলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষে গুলিবিদ্ধ হয় ৫ জন। পরে গুলিবিদ্ধ হয়ে আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

আহতরা হলেন- ঐয়ারকোনা গ্রামের আ: তাহিদ(৪০), রাসেল মিয়া (২৩), হোসেন মিয়া (২৩), সেবু মিয়া (২২) ও রবিউল ইসলাম (১৬)।

 

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও এ ঘটনায় কোন মামলা হয়নি।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com