ছেলে-মেয়ে হত্যা: মাকে আবারও ৫ দিনের রিমান্ডে

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, মার্চ ৯, ২০১৬

ছেলে-মেয়ে হত্যা: মাকে আবারও ৫ দিনের রিমান্ডে

mmmm pic_119585

সুরমা মেইল নিউজ : রাজধানীর রামপুরায় দুই ভাই-বোন হত্যায় অভিযুক্ত মা মাহফুজা মালেক জেসমিনের ফের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম আদালতে (সিএমএম) বুধবার দুপুরে হাজির করে মামলার মূল রহস্য উদঘাটনের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন ডিবির পরিদর্শক লুকমান হেকিম।

ঢাকা মহানগর হাকিম আলমগীর কবির রাজ শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শুক্রবার ঢাকা মহানগর হাকিম আদালতে মাহফুজা মালেক জেসমিনকে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও মূল রহস্য উদ্ঘাটনের জন্য রামপুরা থানার পরিদর্শক (অপারেশন) মোস্তাফিজুর রহমান ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

জেসমিনের স্বামী আমান উল্লাহ বাদী হয়ে বৃহস্পতিবার রাতে যে হত্যা মামলা করেন সেই মামলায় তার বিরুদ্ধে রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তী। প্রথম দফা ৫ দিনের রিমান্ড শেষে অধিকতর তদন্তের জন্য ডিবি পুলিশ ১০ দিনের রিমান্ড চায়।

বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী নুশরাত জাহান অরণী (১৪) ও হলিক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র আলভী আমানের (৬) মর্মান্তিক মৃত্যু হয়।

মৃত্যুর পর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, রেস্তোরাঁর খাবার খেয়ে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে। এরপর লাশ ঢাকা মেডিকেলে রেখে বাবা-মা জামালপুর শহরের ইকবালপুরে তাদের নানাবাড়িতে চলে যান। ১ মার্চ লাশের ময়নাতদন্তে দুই শিশুকে শ্বাসরোধে হত্যার আলামত পান চিকিৎসকরা।

ওই ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য ২ মার্চ দুই শিশুর বাবা আমান উল্লাহ, মা মাহফুজা মালেক জেসমিন ও খালা আফরোজা মালেককে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় আনে র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com