প্রচ্ছদ

জকিগঞ্জে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

০৩ মে ২০১৭, ২০:৪৮

surmamail.com

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ বাজার সংলগ্ন সীমান্তিক ভবনের পাশে একটি ভাড়া বাসা থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে বাসার সকলের অগোচরে জান্নাতুল ফেরদৌস (১৮) নামের ওই মেয়েটি বাসার রুমের দেয়ালে থাকা একটি রডের এঙ্গেলের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। সে জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের চারিগ্রাম (মাদাননগর) গ্রামের আব্দুল বাছিতের একমাত্র মেয়ে।

বাবা-মা ও ৫ ভাইসহ নিহত জান্নাতুল ফেরদৌসের পরিবারের লোকজন ভাড়া বাসায় থাকতেন এবং মেয়েটি বাসায় থেকে টেইলারি কাজ করতো বলে স্থানীয়রা জানিয়েছেন।

আত্মহত্যার কারণটি তাৎক্ষণিক জানা না গেলেও ঝুলন্ত তরুণীর পাশের খাট ও অন্যান্য আসবাব পত্রের দৃশ্য দেখে এ আত্মহত্যা রহস্যজনক মৃত্যু বলে ধারণা করছেন অনেকে।

এ বিষয়ে জকিগঞ্জ থানার এসআই মোস্তাক আহমদ জানান, আমরা লাশ উদ্ধার করেছি। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় নিহতের বড় ভাই জসিম আহমদ থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের করেছেন।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, প্রাথমিকভাবে মেয়েটি অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি। তদন্ত ও ময়না তদন্তের পর বিস্তারিত পাওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com