জগন্নাথপুরে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৯

জগন্নাথপুরে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে মোবারক র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (১০ নভেম্বর) খলিফায়ে হোসেনপুরী পীর আজিম শাহ আল চিশতি এর উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা.) সফলের লক্ষে মোবারক র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে বৃষ্টিতে ভিজে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন অঞ্চল ও দেশের বিভিন্ন স্থান থেকে আসা কয়েক হাজার ধর্মপ্রাণ মুসলিম ছাত্র-জনতা এবং আজিম শাহ আল চিশতির ভক্তবৃন্দগণ অংশ গ্রহন করেন।

 

পরে স্থানীয় ইকড়ছই হারুনুর রশীদ হিরন মিয়া স্টেডিয়ামে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। পীর আজিম শাহ আল চিশতি এর সভাপতিত্বে এবং ছাত্রনেতা আবদুল্লাহ আল মাসুদ ও মইনুল হাসানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক শিক্ষানুরাগী লুৎফুর রহমান, মাওলানা মহি উদ্দিন মিছবাহ, মাওলানা বশির আহমদ, মাওলানা নজরুল ইসলাম প্রমূখ।

 

এ সময় জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, বিএনপি নেতা আবুল হোসেন, জগন্নাথপুর বাজার সেক্রেটারি জাহির উদ্দিন, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, সাংবাদিক আলী জহুর, হাফিজ আনোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য আহমদ আলী, ছাত্রনেতা রবিউল ইসলাম ভূইয়া, রিয়াদ আহমদ সহ বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো জনতা উপস্থিত ছিলেন। পরে শিরণি বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com