জগন্নাথপুরে ব্যবসায়ীদের পুরস্কার বিতরণ

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৮

জগন্নাথপুরে ব্যবসায়ীদের পুরস্কার বিতরণ

সুনামগঞ্জের জগন্নাথপুরে শুভ হালখাতা উপলক্ষে ব্যবসায়ীর উদ্যোগে আলোচনাসভা ও ব্যবসায়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ এপ্রিল) ঐতিহ্যবাহী জগন্নাথপুর সদর বাজারের প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স এ. আলী ট্রেডার্সের উদ্যোগে বাংলা নববর্ষ শুভ হালখাতা উপলক্ষে স্থানীয় কামাল কমিউনিটি সেন্টারে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে র‌্যাফেল ড্র এর মাধ্যমে ১০ জনকে ও ১০ জন সেরা ক্রেতাসহ উপস্থিত সকল ব্যবসায়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

মেসার্স এ. আলী ট্রেডার্সের প্রোপ্রাইটার আবুল কালাম চৌধুরী বাবলু’র সভাপতিত্বে ও শিক্ষক রুহুল আমিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন- সিহাব উদ্দিন চৌধুরী রেহান।

বক্তব্য রাখেন- উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ব্যবসায়ী মানিক মিয়া, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, আবুল খায়ের স্টিল লিমিটেড এর রিজিওনাল মার্কেটিং ম্যানেজার মশিউল আলম প্রমূখ।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কারী এটিএম শাহীর।

এ সময় জাফর সাদিক, মাজহারুল ইসলাম, জুন্নুন আহমদ, রিপন কুমার সরকার, কয়েছ আহমদ, বশির উদ্দিন, ইমাদ উদ্দিন, আবদুল মতিন, মোয়াজ্জেম হোসেন, বাচ্চু কুমার গোপ, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া, শফিক উদ্দিন, শাহ কবির মিয়া, রাহেল মিয়া সহ বিভিন্ন রড, সিমেন্ট ও রং কোম্পানীর প্রতিনিধি এবং সিলেট, সুনামগঞ্জ, ছাতক, মৌলভীবাজার ও জগন্নাথপুর উপজেলার বিভিন্ন হাট-বাজারের রড ও সিমেন্ট ব্যবসায়ীগণসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com