প্রচ্ছদ

জগন্নাথপুরে রোববার থেকে ধর্মঘটের আল্টিমেটাম

১৩ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৭

জগন্নাথপুর প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরে মৎস্য আড়তের ব্যবসায়ী কর্তৃক এক ট্রাক চালককে মারপিটের ঘটনায় সকল গাড়ির মালিক ও শ্রমিকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) জগন্নাথপুর উপজেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

জগন্নাথপুর উপজেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি শাহ নিজামুল করিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খেজর ও যুগ্ম-সম্পাদক রেজন মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় ট্রাক, মিনিবাস, সিএনজিসহ ১৩ সমিতির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।

সভায় মৎস্য ব্যবসায়ী কর্তৃক ট্রাক চালক রাসেল মিয়া আহত হওয়ার ঘটনায় ট্রাক সমিতির সভাপতি ফয়জুন্নুর বাদী হয়ে ২০ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের নিয়ে ব্যাপক আলোচনা হয়।

আগামী শনিবারের মধ্যে উক্ত অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা রেকর্ডসহ আসামীদের গ্রেফতার করতে হবে। তা না হলে আগামী রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের আল্টিমেটাম দেয়া হয়েছে বলে জগন্নাথপুর উপজেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি শাহ নিজামুল করিম জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com