জগন্নাথপুর থেকে ভূয়া ডাক্তার গ্রেপ্তার করেছে র‌্যাব

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯

জগন্নাথপুর থেকে ভূয়া ডাক্তার গ্রেপ্তার করেছে র‌্যাব

সুনামগঞ্জের জগন্নাথপুরে র‌্যাবের অভিযানে বেলাল হোসেন (৪৪) নামের এক ভূয়া ডাক্তারকে আটক করেছেন র‌্যার-৯।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া বাজারে অভিযান চালিয়ে তাকে ভূয়া ডাক্তার গ্রেপ্তার করে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) থানা পুলিশে সোপর্দ করেন।

বেলাল হোসেন (৪৪) ফেনী জেলার সোনাগাজী থানার সোনাপুর গ্রামের আবদুর রহিমের ছেলে (বর্তমান উপজেলার পশ্চিম তিলক গ্রামের মঞ্জুর কবির বাড়ির ভাড়াটিয়া)।

অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে জগন্নাথপুর উপজেলায় অভিযান চালিয়ে ভূয়া ডাক্তার বেলাল হোসেনকে গ্র্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত ভূয়া ডাক্তারের কাছে অবৈধ কাগজপত্র ও সার্টিফিকেট দেখতে চাইলে তিনি তা প্রদান করতে ব্যর্থ হন। বিএমডিসি’র রেজিষ্ট্রেশন ব্যাতিত ডাক্তার পরিচয় দেয়া প্রতারণার সামিল বিধায় তাকে গ্রেপ্তার করে উদ্ধারকৃত আলামতসহ জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, মো: বেলাল হোসেন শাহারপাড়া বাজারো ‘মা সালমা এন্ড নাদিয়া ফার্মেসী’তে বসে ডাক্তার পরিচয়ে দীর্ঘ দিন যাবত চিকিৎসা প্রদান করে আসছে। তার চিকিৎসা পত্রে MBBS; C.C.E; M-DHAKA MEDICAL COLLAGE HOSPITAL,  R.M.O DHAKA UNIVERCITY: GOVT RG NO-BADS-1009006/A লেখা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া ভূয়া ডাক্তারকে থানায় হস্তান্তর করা হয় এবং এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে এজাহার দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com