জঙ্গি গোষ্টী সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ওঠে পড়ে লেগেছে: এমপি ইমরান

প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৬

জঙ্গি গোষ্টী সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ওঠে পড়ে লেগেছে: এমপি ইমরান
35517

ফাইল ফটো

সুরমা মেইল নিউজ : সিলেটের জৈন্তাপুর উপজেলার সারীঘাট উচ্চবিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর করেছেন সিলেট- ৪ আসনের সংসদ সদস্য ও ডাক, টেলিযোগাযোগ, তথ্য  ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ।

শুক্রবার সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার অন্যতম বিদ্যাপীঠ উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইমারান আহমদ মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক শাহেদ আহমদের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা মাসুদ আহমদের পরিচালনায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সিলেট- ৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল্লাহ, সিনিয়র সহ সভাপতি কামাল আহমদ, আলীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম, নিজপাট ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট, সারীঘাট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম, সারীঘাট উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য নজরুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান, সমাজসেবী মো. আব্দুল্লাহ, নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার আব্দুল জলিল, নিজপাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলতাফুর রহমান, জৈন্তাপুর উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা মো. আশরাফ সিদ্দিকী, ছাত্রলীগ নেতা মো. তাজুল ইসলাম, মাহবুবুর রহমান সবুজ, সুজন, ইলিয়াছ।

ইমরান বলেন- সারীঘাট উচ্চবিদ্যালয় যেভাবে তাদের নিজস্ব অর্থায়নে ভবন নির্মাণ করছে তা অন্যান্য বিদ্যালয়ের তুলনায় বিরল দৃষ্টান্ত স্থাপন করল। সরকারের পাশাপশি বিদ্যালয়ের পরিচালনা কমিটির ঐকান্ত্রিক প্রচেষ্টাকে তিনি স্বাগত জানান। জৈন্তাপুরের শিক্ষা বিস্তারে অবকাঠামো উন্নয়নে আমার সহযোগিতা অতিতে যে ভাবে ছিল এবং বর্তমানে অটুট থাকবে বলে জানান।

তিনি আরও বলেন বর্তমানে একটি জঙ্গি গোষ্টী সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে অপচেষ্টায় ওঠে পড়ে লেগেছে এবং বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চাইছে। তিনি জঙ্গিরা মাথাচাড়া দিতে না পারে সে জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com