জবির শিক্ষার্থী সিলেটের নাজিমকে ঢাকায় কুপিয়ে খুন

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০১৬

জবির শিক্ষার্থী সিলেটের নাজিমকে ঢাকায় কুপিয়ে খুন

12112
সুরমা মেইল নিউজ : রাজধানীর সূত্রাপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)’র শিক্ষার্থীর সিলেটের বিয়ানীবাজার উপজেলার নাজিম উদ্দিন সামাদকে (২৬) ধারালো অস্ত্র দিয়ে কুপানোর পর মাথায় গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত ৯টার দিকে সূত্রাপুরস্থ একরামপুর মোড়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে প্রচুর রক্ত ও মাথার মগজ পড়ে রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহত নাজিমউদ্দিন (২৬) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মাস্টার্সের (এলএলএম) ‘বি’ সেকশনের একজন ছাত্র। তার গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজারে। তিনি সিলেটের বিয়ানীবাজার উপজেলার আব্দুস সামাদের ছেলে।

সূত্রে জানা যায়, নাজিম উদ্দিন ও তার বন্ধু সোহেল রাতে ক্লাস শেষে বিশ্ববিদ্যালয় থেকে বাসায় ফিরছিলেন। রাত ৯টার দিকে একরামপুর মোড় এলাকায় পৌঁছালে পেছন থেকে মোটরসাইকেলে ৪/৫ জন অজ্ঞাত এসে যুবক ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তাকে কুপিয়ে ফেলে রেখে কয়েক রাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায় খুনিরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় নাজিমের।

সূত্রপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, নিহত নাজিমের সঙ্গে থাকা সোহেল এ ঘটনার প্রত্যক্ষদর্শী। আমরা তার সঙ্গে ফোনে যোগাযোগ করেছি। তিনি হামলাকারীদের কাউকে চিনতে পেরেছেন কিনা জানার চেষ্টা করছি। তবে তদন্তে এসব বিষয়ের পাশাপাশি রাজনৈতিক , পারিবারিক ও ব্যক্তিগত কোনো দ্বন্দ্ব ছিল কিনা তাও খতিয়ে দেখছেন তদন্ত সংশ্লিষ্টরা।

সূত্রাপুর থানা পুলিশ আরও জানায়, তারা নাজিম উদ্দিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ট হাসপাতালে পাঠিয়েছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com