জাতীয় পার্টি বেহুঁশ ছিল এখন আর সেই দশা নেই: এরশাদ

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৬

জাতীয় পার্টি বেহুঁশ ছিল এখন আর সেই দশা নেই: এরশাদ

images
সুরমা মেইল নিউজ : এইচ এম এরশাদ বলেছেন, সত্যি কথা বলতে, আমাদের দল তো দিশেহারা ছিল। দলে কোনো প্রাণচাঞ্চল্য ছিল না। মানুষের মনে প্রশ্ন ছিল, ভবিষ্যতে আমার স্থলে কে আসবে। জি এম কাদেরকে দায়িত্ব দেওয়ার পর মানুষের মনে আশার সঞ্চার হয়েছে। এখন যে সমস্যা রয়েছে, সেগুলো দূর হয়ে যাবে এবং পার্টি আবার এগিয়ে চলবে।

আজ বুধবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ে ইউপি নির্বাচন উপলক্ষে প্রার্থীদের মধ্যে মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠানে এরশাদ এমন কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, পৌর নির্বাচনের সময় জাতীয় পার্টি বেহুঁশ ছিল এমন মন্তব্য করে এখন আর সেই দশা নেই। দলের কো-চেয়ারম্যান জি এম কাদেরের কাছে ধীরে ধীরে সব দায়িত্ব ছেড়ে দেওয়া হচ্ছে বলেও তিনি জানান। ইউনিয়ন পরিষদ নির্বাচনের সবগুলোতে প্রার্থী দিতে পারবেন বলে তিনি আশা করেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কো-চেয়ারম্যান জি এম কাদের বলেন, ইউপি নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে এখনই কোনো আশঙ্কা বা প্রত্যাশা জাতীয় পার্টি করছে না। মনোনয়নপত্র বিতরণের প্রথম দিন ২০৫টি ইউনিয়ন পরিষদের জন্য মনোনয়ন ফরম বিতরণের ব্যবস্থা রাখা হয়। আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত এ ফরম বিতরণ চলবে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com