জাপার কেন্দ্রীয় নেতা এম. জাকিরকে ‘সুরমা মেইল’র পক্ষ থেকে সংবর্ধনা

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৬

জাপার কেন্দ্রীয় নেতা এম. জাকিরকে ‘সুরমা মেইল’র পক্ষ থেকে সংবর্ধনা

সংবর্ধিত অতিথি জাপার কেন্দ্রীয় নেতা এম. জাকির হোসেনকে ‘সুরমা মেইল ডটকম’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে।

সুরমা মেইল নিউজ :: জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সদস্য ও সাবেক ছাত্রসমাজ নেতা এম. জাকির হোসেন এর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল ‘সুরমা মেইল ডটকম’ পরিবারের পক্ষ থেকে তাকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

তিনি আজ বুধবার বেলা ১টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছেন। পরে বেলা ২টার দিকে তার নিজ বাসায় তাকে সংবর্ধনা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিলেট ব্যুরো প্রধান শাহ দিদার আলম নোবেল, মোহনা টিভির সিলেট ব্যুরো প্রধান মুজিবুর রহমান ডালিম, নিউজ২৪ ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র আলোকচিত্রি নাজমুল হক পাবেল, মোহনা টিভির ক্যামেরা পার্সন মো. খসরু প্রমুখ।

সংবর্ধিত অতিথি এম. জাকিরকে ফুলেল শুভেচ্ছা জানান, সুরমা মেইল ডটকম সম্পাদক মন্ডলীর সভাপতি ও জাতীয় সাপ্তাহিক বাংলার মাটি পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ হানিফ, সিলেট নিউজ ব্যাংক’র প্রধান নির্বাহী ও সুরমা মেইল ডটকম-এর নিউজ ইনচার্জ সুনির্মল সেন, সুরমা মেইল ডটকম’র নির্বাহী সম্পাদক ফয়ছল আহমদ, তরুণ সমাজসেবক আবিদুর রহমান আব্দুল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com