জামালগঞ্জে প্রতিপক্ষের বৈঠার আঘাতে একজন নিহত

প্রকাশিত: ১:৩৫ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০২০

জামালগঞ্জে প্রতিপক্ষের বৈঠার আঘাতে একজন নিহত

জামালগঞ্জ প্রতিনিধি : ডোবায় কাপড় ধোয়াকে কেন্দ্র করে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের বৈঠার আঘাতে রিয়াজ উদ্দিন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

 

শনিবার (২৫ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ভীমখালী ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত রিয়াজ উদ্দিন ওই গ্রামের মৃত চানঁফর আলীর ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রিয়াজ উদ্দিনের বাড়ির লোকজন গ্রামের রাস্তার পাশে ডোবাতে কাপড় পরিষ্কার করতে গেলে একই গ্রামের মৃত কটু মিয়ার ছেলে মো. সিদ্দিক মিয়া তাদের বাধা দেয়। পরে খবর পেয়ে রিয়াজ উদ্দিন সিদ্দিক মিয়ার কাছে ঘটনাস্থলে কাপড় পরিষ্কারে বাধা দেওয়ার কারণ জানতে চাইলে উভয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে। কথা কাটাকাটির এক পর্যায়ে সিদ্দিক মিয়া তার হাতে থাকা বৈঠা দিয়ে রিয়াজ মিয়ার মাথায় আঘাত করে। এতে অধিক রক্তক্ষরণে জ্ঞান হারিয়ে মাঠিতে লুটিয়ে পড়ে রিয়াজ।

 

পরে স্বজনরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রিয়াজ মৃত্যুর কোলে ঢলে পরে।

 

রাতে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। ঘটনার প্রাথমিক তদন্ত চলছে। তিনি জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com