জামালগঞ্জে বজ্রপাতে নিহত বাবা, ২ ছেলেসহ আহত ৩

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, মে ১, ২০১৮

জামালগঞ্জে বজ্রপাতে নিহত বাবা, ২ ছেলেসহ আহত ৩

সুনামগঞ্জের জামালগঞ্জে হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে কমলা কান্ত তালুকদার (৫৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এঘটনায় নিহতের স্কুল পড়ুয়া ছেলেসহ আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (০১ মে) দুপুর সাড়ে ১২টায় উপজেলার ফেনারবাক ইউনিয়নের পাকনার হাওরে ধান কাটার সময় বৃষ্টিপাতে এ হতাহতের ঘটনাটি ঘটে।

নিহত কমলা কান্ত উপজেলার ফেনারবাক ইউনিয়নের খোজারগাঁও গ্রামের মৃত কৃষ্ণধন তালুকদারের ছেলে।

আহতরা হলেন- নিহতের ছেলে নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র সৈকত তালুকদার (১৫), তার সহোদর পিংকু তালুকদার (২৫) ও একই গ্রামের জ্ঞান তালুকদার (৪৫), পিতা অজ্ঞাত।

জানা যায়, মঙ্গলবার দুপুরে কমলা কান্ত ও তার ২ ছেলেসহ ৪/৫ জন পাকনার হাওরে ধান কাটছিলেন। এসময় বৃষ্টিপাত হচ্ছিলো। হটাৎ আকষ্মিক বজ্রপাতে গুরুতর আহত হন কমলা কান্ত। এসময় আহত হন আরও তিনজন। খবর পেয়ে পাশের জমিতে অবস্থানকারী শ্রকিরা এগিয়ে এসে নিহত ও আহতদের উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কমলা কান্তকে মৃত ঘোষণা করেন। আহতদের চিকিৎসাসেবা চলছে।

এ ব্যাপারে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো: আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বজ্রপাতে নিহতে শরীরের অধিকাংশ জায়গা পুড়ে যাওয়ায় তিনি ঘটনাস্থলেই মারা যান।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com