জালালাবাদে ঘর থেকে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, মে ১৪, ২০১৬

জালালাবাদে ঘর থেকে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

images (2)

সুরমা মেইল নিউজ : সিলেট সদর উপজেলার জালালাবাদ এলাকায় ঘরের ভেতর থেকে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ। শনিবার (১৪ মে) দুপুর সাড়ে ১টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রেহেনা ইয়াসমিন সুমি (২৬) সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার আবিদনগর গ্রামের বাসিন্দা রফিকুজ্জামানের স্ত্রী। তিনি জালালাবাদ এলাকার নয়া খুরুমখলার হাসিব মিয়ার বাসার ভাড়াটিয়া। দীর্ঘ দিন ধরে তিনি সেখানে বসবাস করেন। তিনি পেশায় ফার্মেসী ব্যবসায়ী।

রফিকুজ্জামান জানান- আজ সকালে তিনি সুমিকে বাসায় রেখে ফার্মেসীতে যান। দুপুর সাড়ে ১২টার দিকে পার্সবর্তী বাসার বাসিন্দারা তাকে ফোন দিয়ে বলেন ঘরের ভেতর ঝুলন্ত লাশ দেখা যাচ্ছে। খবর পেয়ে তিনি বাসায় আসেন। পরে তিনি পুলিশকে বিষয়টি অবগত করেন।

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান- খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে সুমির লাশ উদ্ধার করা হয়। তিনি জানান- সুমি ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা এখানো জানা যায়নি। এছাড়াও লাশ উদ্ধার করে ময়না তদন্তেন জন্য ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com