জেনে নিন কোন ৫ বিষয় মেয়েরা সঙ্গীর কাছ থেকে গোপন রাখেন !

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৬

জেনে নিন কোন ৫ বিষয় মেয়েরা সঙ্গীর কাছ থেকে গোপন রাখেন !

images (2)

লাইফস্টাইল : বলা হয় মেয়েদের মনের হদিস নাকি পাওয়া যায় না। তাঁরা নাকি মনের সমস্ত কথাই গোপন রাখতে পছন্দ করেন। এমনকি, শুধু বিয়ের আগেই নয়, বিয়ের পরেও মেয়েরা তাঁদের এই অভ্যাস জারি রাখেন। এর জন্য অনেক সময় তাঁদের সঙ্গীকেও নানারকম সমস্যায় পড়তে হয়। তাহলে ছেলেরা জেনে নিন কোন কোন বিষয় মেয়েরা আপনাদের থেকে লুকিয়ে রাখতে পছন্দ করেন-

১। শারীরিক সমস্যার কথা মেয়েরা কিছুতেই তাঁর সঙ্গীকে বলতে চান না। তাঁরা মনে করেন, ছোটখাটো শারীরিক সমস্যার কথা সঙ্গীকে বললে, তাঁদের অকারণে বিব্রত করা হবে।
আরও পড়ুন নিজের মধ্যে এই ১০ টা জিনিস আনুন, মেয়েরা আপনাকে ছেড়ে যাবে কোথায়!

২। পরিবারের ছোটখাটো সমস্যার কথা মেয়েরা তাঁর সঙ্গীকে জানাতে চান না। যদি তাঁর সন্তানের বিষয়েও কোনও সমস্যা হয়, তাহলেও তাঁরা নিজেরাই সেই সমস্যা মিটিয়ে নেওয়ার চেষ্টা করেন। একইসঙ্গে তাঁরা তাঁর স্বামী বা সঙ্গীকেও পাশে পেতে চান।

৩। যৌনতা সম্পর্কে মেয়েরা চিরকালই একটি লাজুক। অনেক মেয়েই তাঁর সঙ্গীর কাছ থেকে চাহিদা মতো শারীরিক সুখ পান না। তবুও তাঁরা এই বিষয়টি নিয়ে সঙ্গীর সঙ্গে পরামর্শ করতে চান না।

৪। নিজের কর্মজগত্‌ সম্পর্কে সব কথা সঙ্গীকে বলতে চান না মেয়েরা।
আরও পড়ুন যে রাশির সঙ্গে যে রাশির সঙ্গীর জুটি সবার সেরা

৫। যে কোনও সম্পর্কের ক্ষেত্রে টাকা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই কোনও মেয়ে যদি চান, আলাদা একটা ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে, তাহলে তাঁর সঙ্গী বা স্বামী বিষয়টি পছন্দ নাও করতে পারেন। তাই তাঁরা এই সমস্ত বিষয় সঙ্গীর থেকে লুকিয়ে রাখেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com