জেমস বন্ডের নায়িকা বিদ্যা!

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৫

জেমস বন্ডের নায়িকা বিদ্যা!
bidd
সুরমা মেইলঃ বলিউডের শীর্ষ নায়িকাদের একজন বিদ্যা বালান। শাহরুখ অক্ষয় থেকে শুরু করেছে বলি জগতের অনেক নামকরা তারকার বিপরীতে অভিনয় করেছেন তিনি। অল্প সময়ে বেশ খ্যাতিও পেয়েছেন।

‘ডার্টি পিকচার’ ছবিতে ‘সাহসী’ অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন পুরো বলি দুনিয়াকে। অভিনয়ের স্বীকৃতি হিসেবে পেয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বলিউড ছাড়িয়ে এবার হলিউডের পথে হাটতে চলেছেন এ ‘ডার্টি পিকচার’ হিরোইন।

সম্প্রতি জেমস বন্ডের নায়িকা হওয়ার অফার পেয়েছেন বিদ্যা। পরিচালক আভা দু ভার্নে নাকি সরাসরি অফার করেছেন তাকে। এমন স্বপ্নের প্রস্তাবেও ব্যাকফুটে এ বলিউড সুন্দরী। কারণ তাঁর মেদবহুল শরীর। এই কিছুদিন আগেও তার ঢেউতোলা ফিগারে দিশেহারা ছিল সিনেপ্রেমিরা। কিন্তু বিয়ের পর ওজনটা একটু বেশিই বেড়েছে নায়িকার। এই ওজনই এখন হয়েছে বিদ্যার মাথা ব্যথার কারণ।

অস্কারের জন্য মনোনীত ছবি ‘সেলমা’র সৌজন্যে পরিচালক আভা- দি ভার্ন ও বিদ্যা বালানের পরিচয়। সম্প্রতি ‘মামি মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল’-এ ওই ছবিতে মহিলাদের ভূমিকা নিয়ে একটি আলোচনায় হাজির ছিলেন পরিচালক এবং নায়িকা দু’জনেই। সেখানেই আভা জানিয়েছেন, জেমস বন্ডকে নিয়ে ভবিষ্যতে কাজ করতে চান তিনি। তখন বিদ্যার দিকে তাকিয়ে বলেন, ‘‘বিদ্যা তুমিই হবে আমার বন্ড ওম্যান।’’

ভারতীয় সৌন্দর্যের আইকন বিদ্যা বালান। সবকিছু ঠিকঠাক থাকলে বন্ড ওম্যান দিয়ে হলিউডে অভিষেক হতে চলেছে এই আইকন সুন্দরীর। কিন্তু সবার প্রশ্ন একটাই। এই মেদবহুল ফিগার নিয়ে হলিউডের মত একটা বিরাট প্লাটফর্মে টিকতে পারবেন তো তিনি?

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com