জৈন্তাপুরে পিকআপ ভর্তি নাসির বিড়িসহ ২ চোরাকারবারি গ্রেপ্তার

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

জৈন্তাপুরে পিকআপ ভর্তি নাসির বিড়িসহ ২ চোরাকারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : সিলেটের জৈন্তাপুর থেকে আমদানি নিষিদ্ধ পিকআপ ভর্তি ভারতীয় নাসির (পাতার) বিড়ি দুই চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

 

বুধবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৫নং ফতেপুর ইউপির ৩নং ওয়ার্ডের জুহাইরটুল (হেমু) গ্রামের চোরাকারবারির বসত ঘরের সামনে থেকে পিকআপ বর্তি ট্রাকসহ তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ৯ লাখ ৭৫ হাজার পিস আমদানি নিষিদ্ধ অবৈধ ভারতীয় পাতার বিড়িসহ একটি পিকআপ জব্দ করা হয়।

 

গ্রেপ্তারকৃত চোরাকারবারিরা হলো- উপজেলার জুহাইরটুল ৫নং ফতেপুর ইউপির ৩নং ওয়ার্ডের জুহাইরটুল গ্রামের মৃত হবি রহমানের ছেলে আতাউর রহমান (৬০) ও কানাইঘাট উপজেলার বড়বন্দ গ্রামের তজমুল আলীর ছেলে মনির উদ্দিন (২৫)।

 

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো: মনিরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেনে, পিকআপ ভর্তি আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির (পাতার) বিড়ির চালান নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প)’র একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ’র নেতৃত্বে জৈন্তাপুর উপজেলায় অভিযান চালিয়ে চোরাকারবারি আতাউর রহমানের বসত বাড়ি থেকে চালানসহ তাদের দু’জনকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।

 

উদ্ধারকৃত বিড়িসহ গ্রেপ্তারকৃত চোরাকারবারিদের জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com