জ্যাকুলিন ফার্নান্দেজ ও অর্জুন কাপুর সম্পর্কে জড়ানোর গুঞ্জন

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৫

জ্যাকুলিন ফার্নান্দেজ ও অর্জুন কাপুর সম্পর্কে জড়ানোর গুঞ্জন

jaquline

সুরমা মেইলঃবলিউডের অন্দরে বেশ কিছু দিন ধরেই জোর গুঞ্জন; জ্যাকুলিন ফার্নান্দেজ ও অর্জুন কাপুর নাকি সম্পর্কে জড়িয়েছেন! এ গুঞ্জন কানে এসেছে জ্যাকুলিন-অর্জুনেরও।

তবে এ বিষয়ে জানতে চাইলে দুজনেই একরকম আকাশ থেকে পড়েন! দুজনে এতটাই অবাক হয়েছিলেন যে উপস্থিত সাংবাদিকরাও ঘাবড়ে যান। জ্যাকুলিন বলে ওঠেন, ‘ওহ্! মাই গড।’

তারপর সবার সামনে সত্যিটা স্বীকার করে নেন ‘কিক’ অভিনেত্রী। তিনি জানান, অর্জুন তার বহু দিনের বন্ধু। তবে তার সঙ্গে যে ডেটিং করছেন না, তা-ও স্পষ্ট করে দেন নায়িকা।

৩০ বছরের জ্যাকুলিন ফিল্মফেয়ারকে বলেন, ‘ইন্ডাস্ট্রিতে আমার প্রথম বন্ধু সোনম। আর অর্জুন ওর ভাই হওয়ায় ওর সঙ্গেও প্রথম দিন থেকেই বন্ধুত্ব। তখন আমি বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, রণবীর সিং কাউকে চিনতাম না। তবে অর্জুনের সঙ্গে আমার শুধুই বন্ধুত্বের সম্পর্ক।’

এর আগে গেল আগস্টেই তাদের এই সম্পর্ক নিয়ে বেশ বিস্ফোরক মন্তব্য করেছিলেন এই শ্রীলঙ্কান সুন্দরী। তিনি বার্তা সংস্থা পিটিআইকে বলেছিলেন, সম্পর্ক নিয়ে সকলে তাকেই প্রশ্ন করছেন। অর্জুনকেও প্রশ্ন করা উচিত। সে প্রশ্নেই অতিষ্ঠ হয়েই কি নায়িকা সকলের সামনে বলে ফেললেন, যে তিনি এখনও ‘সিঙ্গল’!

 

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com