ঝুমা বৌদির ‌‘হট’ ছবিতে কাঁপছে সোশ্যাল মিডিয়া

প্রকাশিত: ৩:২৮ পূর্বাহ্ণ, অক্টোবর ৫, ২০১৯

ঝুমা বৌদির ‌‘হট’ ছবিতে কাঁপছে সোশ্যাল মিডিয়া

বিনোদন ডেস্ক : দোরগোড়ায় শারদীয় দুর্গোৎসব। চতুর্থী থেকেই উৎসাহী জনতা নেমে পড়েছেন রাস্তায়। যতই তিনি আরব সাগরের তীরে থাকুন না কেন দিনের শেষে তিনি তো বাঙালি, কলকাতার মেয়ে। তাই এবার পুজোর খুশি ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসার মনেও।

 

অষ্টমীর অঞ্জলি শাড়িতেই দেন ঝুমা বৌদি খ্যাত এ অভিনেত্রী। তবুও চতুর্থীতে তিনি ধরা দিলেন একেবারেই ক্যাজুয়ালে। সাদা ডিপ নেক ভিশার্ট আর ডেনিম শর্টসে তাকে খুবই ফ্রেশ লাগছিল।

 

শুটিংয়ের জন্যই এখন আউটডোরে মোনালিসা। সেখান থেকেই ইন্সটাগ্রামে শেয়ার করলেন এই ছবি। আর মোনালিসার ছবি মানেই বাজার আগুন। অন্য ছবির মত এই ছবিতেও তিনি খুবই হট। যদিও মোনালিসা শাড়ি পড়তে খুবই ভালোবাসেন।

 

বুধবার (০২ অক্টোবর) সকালে এই ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে অবশ্য খুব সুন্দর ক্যাপশনও দিয়েছেন। তিনি লিখেছেন, সুন্দর পরিবেশ মাত্রই মন সুন্দর থাকে। শুধু সুন্দর নয়, শান্ত মনের জন্যও মাঝেমধ্যে বেড়িয়ে আসা খুবই প্রয়োজন।

 

এই ছবি পোস্টের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে তা বেশি সময় নেয় না। ফ্যানেরা তার ছবির জন্য মুখিয়ে থাকে। তাদের প্রিয় হট নায়িকার এই ছবি দেখে খুবই প্রশংসা করেছে তারা।

 

সম্প্রতি একটি চ্যাট শোতেও দেখা গিয়েছে তাকে। সেই চ্যাট শোয়ের জন্য বেশ কয়েকটি এপিসোডের শুটিংও তিনি করেছেন। এছাড়াও স্টার প্লাসের নজর সিরিয়ালে অভিনয় করছেন মোনালিসা। তার স্বামী বিক্রান্তও ভোজপুরির নামী অভিনেতা।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com