টঙ্গীর স্টিল কারখানার দগ্ধ আরেক শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

টঙ্গীর স্টিল কারখানার দগ্ধ আরেক শ্রমিকের মৃত্যু

সুরমা মেইল ডেস্ক ,

 

গাজীপুরের টঙ্গীতে স্টিল কারখানায় উত্তপ্ত তরল লোহা ছিটকে দগ্ধ পাঁচ শ্রমিকের মধ্যে আরও একজন মারা গেছেন। এ নিয়ে ওই দুর্ঘটনায় দুজনের মৃত্যু হলো।

 

সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ওই শ্রমিক মারা যান।

 

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন। তিনি জানান, মারা যাওয়া শ্রমিকের নাম রিপন চন্দ্র মোহন্ত (৩০)। প্রায় ৫০ শতাংশ পোড়া নিয়ে তিনি মারা যান। আইসিইউতে থাকা বাকি দুজন- মোজাম্মেল হক (২২), নিলয় চন্দ্র বর্মণের (২৪) অবস্থাও আশঙ্কাজনক।

 

এর আগে শনিবার সকালে দুলাল শেখ (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। দগ্ধ পাঁচজনের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
শুক্রবার ভোরে টঙ্গীর মিলগেট এলাকার এসএস স্টিল লিমিটেড কারখানায় উত্তপ্ত তরল লোহা গলানোর সময় স্ফুলিঙ্গ ছিটকে দুলাল, রিপন, মোজাম্মেল, নিলয় ও আজহারুল নামে পাঁচ শ্রমিক দগ্ধ হন।

 

তাদের উদ্ধার করে প্রথমে টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল এবং পরে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com