টঙ্গী থেকে অপহরণ, সিলেটে উদ্ধার কিশোরী, অপহরণকারী আটক

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৮

টঙ্গী থেকে অপহরণ, সিলেটে উদ্ধার কিশোরী, অপহরণকারী আটক

গাজীপুরের টঙ্গী থেকে অপহরণের দু’দিন পর এসএমপির কোতয়ালী থেকে কিশোরী ভিকটিম উদ্ধার করেছে র‌্যাব-৯। এসময় অপহরণকারী মো: মজিবুর রহমান (৫০)-কে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২৯ এপ্রিল) দুপুর আড়াই টায় কোতয়ালী থানাধীন আর্কিড গার্ডেন এর তৃতীয় তলার ৩০২নং রুম থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মজিবুর রহমান ব্রাম্মনবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সোনারামপুর গ্রামের মৃত তারু মিয়ার পুত্র।

অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল রোববার দুপুরে এসএমপির কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে কোতয়ালী থানাধীন আর্কিড গার্ডেন এর তৃতীয় তলার ৩০২নং রুম থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে অপহরণকারী মো: মজিবুর রহমান (৫০)-কেও।

উল্লেখ্য, গ্রেপ্তারকৃত মজিবুর রহমান গত বৃহস্পতিবার (২৬ এপ্রিল) ভিকটিম আয়শা সিদ্দিকা স্বর্না (১৪)-কে গাজীপুরের টঙ্গী থানা এলাকা থেকে অপহরণ করে সিলেটে নিয়ে আসে। এখানে এনে নগরীর আর্কিড গার্ডেন হোটেলের ৩০২নং রুমে আটকে রাখে। নিখোঁজের প্রেক্ষিতে ভিকটিমের বাবা মো: নুরুল ইসলাম গাজীপুরের টঙ্গী থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন (যার নং-২১২৮ তাং ২৭.০৪.২০১৮)।

পরবর্তীতে র‌্যাব-৯ এর নিকট এই বিষয়ে অভিযোগ দায়ের করলে তৎক্ষনাৎ অপহৃত আয়শা সিদ্দিকাকে উদ্ধারে তৎপর হয় র‌্যাব-৯। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপহরণের দু’দিন পর অপহৃত আয়শাকে জিবীত উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।

র‌্যাব’র জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মুজিব জানায়, বাবা মায়ের সাথে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে আসা স্বর্না। তার এই সরলতার সুযোগ নেয় মুজিব। বিভিন্ন চাকুরীর প্রলোভন দেখিয়ে ঢাকা বিমান বন্দর রেলওয়ে স্টেশন থেকে সিলেট কোতয়ালী থানাধীন আর্কিড গার্ডেন হোটেল ৩০২নং রুমে অটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে।

উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেপ্তারকৃত আসামীর আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব’র ওই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com