টস হেরে ব্যাটিং পেয়েছে ভারত

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

টস হেরে ব্যাটিং পেয়েছে ভারত

848445

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠ আসরের দ্বিতীয় সেমিফাইনালে টস হেরে ব্যাটিংয় পেয়েছে ভারত। ফাইনালে যাওয়া এ লড়াইয়ে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্তনেন ক্যারিবিয়ান অধিনায়ক ড্যারেন স্যামি।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ফাইনালের টিকিট নিশ্চিত করতে মাঠে নামবে এই দুই দল। খেলাটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি, মাছরাঙা, গাজী টিভি ও স্টার স্পোর্টস-১, ৩।

এর আগে সুপার টেন পর্বে দুটি দলই চারটি ম্যাচের মধ্যে তিনটি করে জয় নিয়ে সেমিফাইনালে উঠে। তবে ওয়েস্ট ইন্ডিজ এ গ্রুপের চ্যাম্পিয়ন হলেও বি গ্রুপের রানার্স আপ হয় ভারত।

ফাইনালে উঠার লড়াইয়ে মুখোমুখি হচ্ছে তারা। শিরোপা জয়ে টিকে থাকতে হলে আজ জিততেই হবে স্বাগতিক ভারতকে। নিজেদের মাঠে শিরোপা জয়ের জন্য ভারত নিজেদের সর্ব শক্তি নিয়ে মাঠে নামবে। জয়ের জন্য মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজও। ফলে ম্যাচটি যে কঠিন হবে দু-দলের জন্য তা বলাই যায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপে এর আগে কোন দলই দ্বিতীয় বারের মতো শিরোপা জয় করতে পারেনি। এর আগে একবার ভারত আর একবার ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয় করেছে। ফলে দ্বিতীয় বারের মতো শিরোপা জয়ের আশা জাগিয়ে রাখতেই আজ মাঠে নামবে ভারত আর ওয়েস্ট ইন্ডিজ।

টি-টোয়েন্টি ফরম্যাটে ওয়েস্ট ইন্ডিজ আর ভারতের মধ্যে শক্তির পার্থক্য তেমন নাই বললেই চলে। আবার পরিসংখানেও দল দুটি প্রায় কাছাকাছি অবস্থানে। ফলে আজ মাঠেই প্রমান হবে কোন দল দিনটি নিজেদের করে ফাইনালে পৌঁছে যাবে। লড়াইটা বিরাট কোহলি ও ক্রিস গেইলেরও। তাদের দিকেই চোখ সবার।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com