ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, জুন ২১, ২০২২

ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর রেল স্টেশনের উত্তর পাশে রেল ক্রসিংয়ে ট্রেনের সাথে মোটরসাইকেল দুর্ঘটনায় আরিফ হোসেন (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

 

সোমবার (২০ জুন) বিকালে উপজেলার আখানগর মুরগির ফার্ম নামক স্থানে রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। আরিফ হোসেন আখানগর ইউনিয়নের দক্ষিণ ডিলারপাড়া গ্রামের আলম হোসেনের বড় ছেলে। সে পুরাতন ঠাকুরগাঁও টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিল।

 

স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে পার্বতীপুর যাওয়ার উদ্দেশ্যে কাঞ্চন এক্সপ্রেস নামে একটি লোকাল ট্রেন আখানগর মুরগির ফার্ম নামক স্থানে রেল ক্রসিং পার হচ্ছিল। এসময় মোটরসাইকেল নিয়ে আখানগর বাজারের দিকে যাওয়ার সময় ট্রেনটির সাথে ধাক্কা লাগে আরিফের। এতে গুরুতর আহত হয় সে। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) রাকিবুল আলম (চয়ন) জানান, আরিফকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার মৃত্যু ঘটনা স্থলেই হয়েছে। এখানে আনার পর তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত তাকে ঘোষণা করেন।

 

বিষয়টি ঠাকুরগাঁও রোড রেলওয়ের স্টেশন মাস্টার আক্তারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘ট্রেন ও মোটরসাইকেল দুর্ঘটনায় একজন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com