ডেঙ্গুতে মারা গেলেন বিএনপির সাবেক সংসদ সদস্য ফজলুল হক

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

ডেঙ্গুতে মারা গেলেন বিএনপির সাবেক সংসদ সদস্য ফজলুল হক

সুনামগঞ্জ প্রতিনিধি : ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া।

 

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

 

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল। তিনি বলেন, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফজলুল হক আসপিয়া দীর্ঘ একমাস বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আজ দুপুরে তিনি মারা গেছেন।

 

আগামীকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টায় সুনামগঞ্জ সরকারি জুবলী উচ্চ বিদ্যালয়ের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

 

উল্লেখ্য, ফজলুল হক আছপিয়া ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি,সিনিয়র আইনজীবী, বিশিষ্ট রাজনীতিবিধ। তিনি সুনামগঞ্জ-৪ (বিশ্বম্ভরপুর–সুনামগঞ্জ সদর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের হয়ে ফেব্রুয়ারি ১৯৯৬, জুন ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদের নির্বাচিত সংসদ সদস্য নির্বাচিত হন।

 

অষ্টম জাতীয় সংসদে তিনি হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ২০০৮ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com