ঢাকায় ফিরেই হাসপাতালে দিতি সবার কাছে দোয়া প্রার্থী

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৬

ঢাকায় ফিরেই হাসপাতালে দিতি সবার কাছে দোয়া প্রার্থী

Diti

ঢাকায় ফিরেই আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। মেয়ে লামিয়া ও ছেলে শাফায়াতকে নিয়ে গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ভারতের চেন্নাই থেকে ঢাকায় ফেরেন দিতি। এখন তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন বলে জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা অমিত হাসান।

এ বিষয়ে জানতে চাইলে অমিত হাসান দেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে বলেন, ‘গতকাল ঢাকায় ফেরার পর পরই উনাকে হাসপাতালে নেওয়া হয়েছে। আগে থেকেই সব ঠিক করা ছিল। এখন যে অবস্থা তাতে হাসপাতালে থাকাই ভালো। মিডিয়ার সবাই দেখা করছেন উনার সাথে। পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে। আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন ভালো হয়ে ওঠেন।’

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘আমাদের এখন দোয়া করা ছাড়া আর কিছুই করার নেই। আপনারা দোয়া করবেন তিনি যেন ভালো থাকেন। হাসপাতালেই দিতিকে রাখা হবে আপাতত, কারণ সার্বক্ষণিক তাঁর ডাক্তারের তত্ত্বাবধানে থাকা দরকার।’

ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। সেখানেই মস্তিষ্কের ক্যান্সারে আক্রান্ত দিতির চিকিৎসা চলছিল গত ২৫ জুলাই থেকে।

মাঝে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরলেও শারীরিক অবস্থার অবনতি ঘটলে দ্বিতীয় দফায় গত নভেম্বরে তাঁকে আবারও চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয়। তবে কেমোথেরাপি ও বিকিরণের পার্শ্বপ্রতিক্রিয়ায় দূরারোগ্য পারকিনশনস রোগে আক্রান্ত হন তিনি। বর্তমানে এ রোগের দ্বিতীয় পর্যায়ে আছেন দিতি। যা চিকিৎসার মাধ্যমে সারিয়ে তোলা সময় সাপেক্ষ। সে কারণেই ভারত থেকে দেশে ফিরিয়ে আনা হয় তাঁকে।

সূত্র: এনটিভি অনলাইন

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com