তনু হত্যা : রিটের শুনানি কাল

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০১৬

তনু হত্যা : রিটের শুনানি কাল

index

সুরমা মেইল নিউজ : কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু হত্যার বিচার বিভাগীয় তদন্ত ও জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার বিষয়ে রিটের শুনানি হবে আগামীকাল।  রোববার দুপুরে এ বিষয়ে রিটকারী আইনজীবী ইউনুছ আলী আকন্দ এ তথ্য জানান।

তিনি জানান, বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি একেএম সাহিদুল হকের বেঞ্চে আগামীকাল রিটটি শুনানির জন্য কার্যতালিকায় আসবে। রোববার সকালে তনু হত্যার বিচার বিভাগীয় তদন্ত ও জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের নির্দেশনা চেয়ে   আইনজীবী ইউনুছ আলী আকন্দ এ রিট আবেদন করেন।

রিটে হত্যাকারীদের গ্রেফতারে সরকারের নিষ্ক্রিয়তাকে অবৈধ ঘোষণা করা হবে না এই মর্মে রুল জারির আর্জি জানানো হয়েছে। একেই সঙ্গে ৩০ লাখ টাকার ক্ষতিপূরণ চাওয়া হয়।

প্রতিরক্ষা সচিব, স্বরাষ্ট্র সচিব, কুমিল্লা সেনানিবাসের এরিয়া কমান্ডার, পুলিশের আইজিপি, কুমিল্লার পুলিশ সুপার, কোতয়ালী থানার ওসিসহ আটজনকে রিটে বিবাদী করা হয়েছে।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের ভেতরেই টিউশন শেষে বাসায় ফেরার পথে নিখোঁজ হন তনু। রাতেই অলিপুরের একটি ঝোঁপ থেকে তনুর মরদেহ পাওয়া যায়। পরিবারের দাবি তাকে ধর্ষণের পর হত্যা করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com