তাসকিনের নিষেধাজ্ঞা স্থগিত চেয়ে আবেদন বিসিবি

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, মার্চ ২০, ২০১৬

তাসকিনের নিষেধাজ্ঞা স্থগিত চেয়ে আবেদন বিসিবি

download (1)

স্পোর্টস ডেস্ক : তাসকিনের নিষেধাজ্ঞা স্থগিত করতে আইসিসির কাছে আবেদন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আইসিসি থেকে কোনো জবাব আসেনি।

নাজমুল হাসান বলেছেন, কিছু যুক্তি দিয়ে আমরা দাবি করেছি নিষেধাজ্ঞাটা স্থগিত করা হোক। এটা প্রত্যাহার করতে পারে একমাত্র আইসিসি। নিষেধাজ্ঞা তারা দিয়েছে, প্রত্যাহার করতে হলেও তাদেরই করতে হবে। স্বাভাবিক নিয়মে অ্যাকশন অবৈধ ঘোষণার সাত দিনের মধ্যে নিষেধাজ্ঞা প্রত্যাহার বা সিদ্ধান্ত পুনর্বিবেচনার আবেদন জানানোর নিয়ম। কিন্তু সেটি অনেক দীর্ঘ প্রক্রিয়া বলে আপাতত সে পথে যাচ্ছে না বিসিবি। নাজমুল হাসানের ভাষায়, ওটা অনেক লম্বা প্রক্রিয়া। তবে সে পথে যাওয়ার সময়ও আমাদের হাতে আছে। আমি আগে চেষ্টা করছি সংক্ষিপ্ত প্রক্রিয়ায় তাৎক্ষণিক কিছু করা যায় কি না। সে ক্ষেত্রে এই বিশ্বকাপেই তাসকিনের ফেরার খুব সামান্য হলেও সম্ভাবনা আছে বলে মনে করেন সভাপতি। সে কারণেই এখনো দলের সঙ্গে রাখা হয়েছে তাসকিনকে।

বেঙ্গালুরুতে থাকা বাংলাদেশ দলের খেলোয়াড়দের প্রতি বিসিবি সভাপতির পরামর্শ, তারা যেন মাঠের বাইরের বিষয় নিয়ে না ভেবে খেলাতেই মনোযোগী থাকেন, বাংলাদেশ দল ওখানে খেলতে গেছে। ওদের একমাত্র কাজ খেলা। অন্য কিছু নিয়ে চিন্তা করার কোনো দরকারই নেই। আমাদের সাহস আছে। আমরা লড়ব। তাদের শুধু খেলায় মনোযোগ দিতে হবে। বাকি চিন্তাভাবনা আমরা করব।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com