সন্দেহমুক্ত হতে পারলেন না তাসকিন বোলিংও অবৈধ ঘোষনা

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৬

সন্দেহমুক্ত হতে পারলেন না তাসকিন বোলিংও অবৈধ ঘোষনা

images

স্পোস্টর্স ডেস্ক: এবার ঘোষনা এল তাসকিনের বোলিংও অবৈধ। আন্তর্জাতিক ক্রিকেটে তাসকিন আর বল করতে পারছেননা। অ্যাকশন পরিবর্তন না করা পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে বোলিংয়ে নিষিদ্ধ থাকবেন সানী ও তাসকিন। শনিবার আইসিসি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে হল্যান্ডের বিপক্ষে ম্যাচে আরাফাত সানির সঙ্গে তাসকিনের অ্যাকশন নিয়েও সন্দেহ তোলেন আম্পায়াররা। পরে গত ১৫ মার্চ বোলিং কোচ হিথ স্ট্রিকের সঙ্গে চেন্নাইয়ে গিয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন তাসকিন। একটি সূত্রে জানা গেছে, আজ সেই পরীক্ষার রিপোর্ট সম্পর্কেই বিসিবিকে জানিয়েছে আইসিসি। তবে এ ব্যাপারে এখনো কিছু জানেন না বলে বেঙ্গালুরু থেকে মুঠোফোনে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খান।

এর আগে সকালে বাঁহাতি স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশনকেও সন্দেহজনক বলে জানিয়েছে আইসিসি। তাঁর বিকল্প মোটামুটি ঠিক করাই ছিল। সানির জায়গা নিতে আজ রাতেই বেঙ্গালুরু যাচ্ছেন আরেক বাঁহাতি স্পিনার সাকলাইন সজীব। বিসিবির নির্বাচক কমিটির সদস্য হাবিবুল বাশারই মুঠোফোনে নিশ্চিত করেছেন তা, ‘টিম ম্যানেজমেন্ট থেকে আমাদের জানানো হয়েছে আরাফাত সানির বোলিং অ্যাকশনে ত্রুটি ধরা পড়েছে। তার বিকল্প পাঠাতে হবে। আমরা সাকলাইন সজীবকে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি।’ তবে তাসকিনের বিকল্প কে, সেটা এই প্রতিবেদন খেলা পর্যন্ত জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com