তাহিরপুরের ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন

প্রকাশিত: ১:০৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

তাহিরপুরের ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন

তাহিরপুর সংবাদদাতা : এবার সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করেছে একটি দুষ্কৃতকারী চক্র।

 

মঙ্গলবার (২২ অক্টোবর) রাত ৮টার দিকে ইউএনও’র অফিসিয়াল মোবাইল নম্বরটি ক্লোন করা হয়। শুধু তাই নয়, মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন জনের কাছ থেকে টাকা-পয়সাও চাওয়া হচ্ছে।

 

এ ব্যাপারে রাতে ৯টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুনতাসির হাসান ফেসবুকে পোস্ট করে সবাইকে যেকোন ধরণের তথ্য আদান প্রদানসহ সাহায্য সহযোগিতা চায় তা থেকে বিরত থাকতে এবং প্রতারক চক্র হতে সতর্ক থাকার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। এছাড়া এ বিষয়ে তাহিরপুর থানায় জিডি করা হয়েছে।

 

জানতে চাইলে এ প্রতিবেদককে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুনতাসির হাসান জানান, ‘রাত আটটার দিকে ইউএনও’র অফিসিয়াল ০১৭৩০৩৩১১০৯ নাম্বারটি ক্লোন করে তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ও বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট ফোন করে টাকা চাওয়া হয়। পরে শিক্ষক দু’জন আমার ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন করে টাকা চাওয়ার বিষয়টি জানতে চাইলে বিষয়টি জানিনা বলে আমি জানাই। তখনই নাম্বার ক্লোনের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।’

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com