তাহিরপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

প্রকাশিত: ১:৫৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

তাহিরপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ : অপপ্রচারের বিরুদ্ধে সুনামগঞ্জের তাহিরপুরে মানববন্ধন কর্মসুচী পালন করেছেন বীর মুক্তিযোদ্ধাগণ।

 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) উপজেলার বাদাঘাট বাজারে গেজেটভুক্ত ও জামুকা স্বীকৃতিপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাগণ ও তাদের পরিবারের সদস্যগণের অংশ গ্রহনে এ মানববন্ধন কর্মসুচী পালিত হয়।

 

তাহিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোজাহিদ উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বীর মুক্তিযোদ্ধাগণ বলেন, ব্যক্তিগত আক্রোশ, অনৈতিক সুবিধা না দেয়ায় গেজেটভুক্ত ও জামুকা স্বীকৃতিপ্রাপ্ত প্রয়াত এক প্রয়াত বীর মুক্তিযোদ্ধাসহ প্রকৃত সাত বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে অহেতুক মিথ্যচার, বিভ্রন্তিকর তথ্য উপস্থাপন করে বীর মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের সদস্যদের ব্যানারে একটি চক্র অপপ্রচার চালাচ্ছে।

 

মুক্তিযোদ্ধা তালিকা হতে ষড়যন্ত্রমুলক ভাবে বাদ দেয়ার অংশ হিসাবে বিগত সপ্তাহে ওই চক্রটি উপজেলা সদরে মানববন্ধন কর্মসুচী পালনের মধ্যদিয়ে তাদের ফায়দা হাসিলে অপতৎপরতা দেখিয়েছেন।

 

মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধাগণ এসব অপপ্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

 

বুধবারের মানববন্ধন কর্মসূচী পালনকালে প্রয়াত এক বীর মুক্তিযোদ্ধার পরিবারের সদস্য ছাড়াও অপর ছয় বীর মুক্তিযোদ্ধা তাদের পরিবারের সদস্যসহ উপজেলার ৩০ জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

মানববন্ধন কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা সাবেক ইউপি চেয়ারম্যান আমির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ডা. তাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, উত্তর শ্রীপুর ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলখাছ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা যাদু মিয়া, বীর মুক্তিযোদ্ধা জলিল খান,বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, বীর মুক্তিযোদ্ধা নওশাদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com