তিন কুকুরের মুখ থেকে নবজাতককে বাঁচালেন পুলিশের এসআই

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯

তিন কুকুরের মুখ থেকে নবজাতককে বাঁচালেন পুলিশের এসআই

রাস্তায় এক সদ্য নবজাতককে নিয়ে টানাটানি করছিলো কয়েকটি কুকুর। বিষয়টি এক পুলিশ সদস্যের চোখে পড়তেই তিনি কুকুরের কামড় খাওয়ার ভয় উপেক্ষা করেই তাৎক্ষণিকভাবে নবজাতকটিকে কুকুরের মুখ থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে শিশুটি ভালো আছেন।

মঙ্গলবার (২০ আগস্ট) ভোরে চট্টগ্রামের আগ্রাবাদ বাদামতলী মোড়ে এ ঘটনা ঘটে। শিশুটিকে উদ্ধার করেন ডবলমুরিং থানার এসআই মোস্তাফিজুর রহমান।

এসআই মোস্তাফিজ জানান, রাতে ডিউটি পালনকালে দলের সহকর্মীদের সঙ্গে আক্তারুজ্জামান সেন্টারের সামনে ছিলেন তিনি। ওই সময় রাস্তার উল্টো দিকে সোনালী ব্যাংকের সামনে দুটি কুকুরকে মারামারি করতে দেখেন তিনি। আরেকটি কুকুর কিছু একটা নিয়ে টানাটানি করছিল দেখে তার কৌতুহল হয়।

তিনি বলেন, এগিয়ে গিয়ে দেখি একটা বাচ্চা, মনে হয় সদ্যজাত শিশু। কুকুরগুলো তাকে নিয়ে টানাটানি করছে। আমি তখন ওই রাস্তায় প্রাতঃভ্রমণে বের হওয়া এক নারীর সাহায্য চাইলাম। তিনিও এগিয়ে আসেন। রাস্তার পাশে একটি টং দোকান থেকে কাপড় নিয়ে বাচ্চাটাকে মুড়িয়ে ওই নারীকে সঙ্গে নিয়ে গেলাম আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে। সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখান চিকিৎসকদের কথা মতো সেখান থেকে শিশুটিকে নিয়ে চট্রগ্রাম মেডিকেলে যাওয়ার পথে শিশুটিকে উদ্ধারের স্থানে রাস্তার বিপরীত পার্শ্ব থেকে আনুমানিক পঁচিশ বছর বয়সের শিশুটির মানসিক ভারসাম্যহীন মাকে উদ্ধার করে দুজনকে হাসপাতালে ভর্তি করি।

বর্তমানে মা ও শিশু উভয়ই ভালো আছে বলে জানান এসআই মোস্তাফিজুর রহমান।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

Ad area

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com