শীতার্তদের পাশে ‘বনেক’

প্রকাশিত: ১:৩৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৯

শীতার্তদের পাশে ‘বনেক’

সুরমা মেইল ডেস্ক : দেশজুড়ে চলছে তীব্রশৈত্য প্রবাহ। জনজীবন হয়ে পড়েছে দুর্বিষহ। গত কয়েক দিনের টানা শৈত্য প্রবাহ আর ঘনকুয়াশায় চরম বেকায়দায় পড়েছে হতদরিদ্র পরিবারের মানুষ। অনেকের গরম কাপড়ের অভাবে খড়কুটো জ্বালিয়ে কোনমতে শীত নিবারণ করছে।

 

এমন অবস্থায় দরিদ্র মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেছে ‘বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ’ (বনেক)।

 

বুধবার (২৫ ডিসেম্বর) রাতে রাজধানী মিরপুরের আলাদি এলাকায় শীতের কম্বল বিতরণ করেছে। অনুষ্ঠানে যাতে কোন প্রকার বিশৃঙ্খলার সৃষ্টি না হতে পারে সেই উদ্দেশ্য সার্বক্ষনিক সহযোগীতা করেছেন পল্লবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামর ও তার টিম।

 

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে শতাধিক হতদরিদ্র ও অসহায় নারী-পুরুষদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন সংগঠনটির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আসাদ। তিনি বলেন, ‘কোন লোক দেখানো কিংবা সংগঠনের প্রচারের জন্য আমরা দরীদ্রদের পাশে দাড়াইনি। বরং সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা চিন্তা করেছি আমাদের সাধ ও সাধ্যের মধ্যে তাদের পাশে দাড়ানো উচিত। বনেক শুধু মাত্র একটি সংগঠনই নয় এটি একটি সমাজের দুস্থ অসহায় মানুষের পাশে দাড়ানোর একটি ছাতাও বলা যেতে পারে। আমরা আমাদের সাধ্যের মাধ্যে সামনের দিকেও সমাজের এইসব অসহায়, দুস্থ মানুষের জন্য কাজ করে যাব।’

 

বনেকে’র উপদেষ্টা ও দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদের নেতৃত্বে একদল তরুণ সম্পাদক শীত বস্ত্র বিতরনে অংশগ্রহন করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বনেকের উপদেষ্টা লিবার্টি টিভির সিইও খন্দকার সাইফুল ইসলাম সজল, সভাপতি খায়রুল আলম রফিক, সিনিয়র সহ-সভাপতি তাজবীর হোসাইন সজিব, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আসাদ, মহিলা বিষয়ক সম্পাদিকা জিন্নাতুন নাহার ও প্রচার সম্পাদক নাহিদুর রহমান,মানবাধিকার কর্মী এস এম জীবন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com