তোমরাই আগামী দিনে দেশ পরিচালনা করবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৬

তোমরাই আগামী দিনে দেশ পরিচালনা করবে: প্রধানমন্ত্রী
H1

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সুরমা মেইল নিউজ : তোমরাই আগামী দিনে দেশ পরিচালনা করবে । যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার মানসিকতা নিয়ে দেশকে এগিয়ে নিতে স্কাউটদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার সকালে জাতীয় কাব কাম্পুরীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাব কাম্পুরীর উদ্বোধন করেন তিনি।

দেশের আট হাজার স্কুল শিক্ষার্থীর অংশগ্রহণে গাজীপুরের মৌচাকে জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে এই কাব স্কাউট কাম্পুরি শুরু হয়। পাঁচ দিনের কর্মসূচি শেষে ২৮ জানুয়ারি সকালে স্কাউটরা কাম্পুরি ত্যাগ করবে।

আগামী দিনের দায়িত্ব নিতে শিশুদের দৃঢ়চেতা, সৎ ও চরিত্রবান হওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, তোমাদের মধ্য থেকেই আগামী দিনে প্রাধানমন্ত্রী, মন্ত্রী-সচিব হবে। তোমাদের যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।’

তিনি বলেন, প্রাথমিক থেকে মাধ্যমিক পর্যন্ত স্কাউট সম্প্রসারণে সরকার কাজ করে যাচ্ছে। জ্ঞান-বিজ্ঞান ও প্রযুক্তি শিক্ষা নিয়ে দেশকে উন্নত ও সমৃদ্ধশালী হিসেবে গড়ে তুলতে নতুন প্রজন্মকে আহ্বান জানান তিনি।স্কাউটের মাধ্যমে শিশুদের মানসিক ও শারীরিক বিকাশ হচ্ছে। এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি স্কাউটদের সঙ্গে কথা বলেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com