দক্ষিণ সুরমায় সিএনজি অটোরিকশা শ্রমিকদের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২২

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

দক্ষিণ সুরমায় সিএনজি অটোরিকশা শ্রমিকদের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২২

দক্ষিন সুরমা সংবাদদাতা : সিলেটের দক্ষিণ সুরমায় সিএনজি অটোরিকশা শ্রমিকদের দু’গ্রুপের সংঘর্ষে পথচারীসহ অন্তত ২২ জন আহত হয়েছেন।

 

সোমবার (০২ ডিসেম্বর) বেলা আড়াইটর দিকে দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকায় অটোরিকশা শ্রমিক ইউনিয়ন (রেজি নং-২০৯৭) ও অটোরিকশা শ্রমিক ইউনিয়ন (রেজি নং-৭০৭) এর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

উত্তপ্ত অবস্থা সামাল দিতে ওই এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। এদের একটি গ্রুপ শ্রমিক নেতা জাকারিয়ার অনুগত। বিরোধী পক্ষ ‘জাকারিয়ার চামড়া তুলে নেব আমরা’ ইত্যাদি শ্লোগান দিতে থাকে। প্রায় দেড় ঘন্টা সংঘর্ষে প্রচুর ইটপাটকেল ছোঁড়া হয়।

 

জানা যায়, দীর্ঘদিন থেকে ভার্থখলার ভূইয়ারমুরা পাম্প সিএনজি অটোরিকশা চালক ও বাবনা পয়েন্ট সিএনজি অটোরিকশা চালকদের মধ্যে যাত্রী উঠানামা নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় সড়ক অবরোধকে কেন্দ্র করে কথাকাটাকাটির জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয়পক্ষের ৬টি গাড়ী ভাংচুর করা হয়। এত পথচারীসহ ২২ জন লোক আহতের খবর পাওয়া গেছে।

 

এদের কেউ কেউ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও নর্থ ইস্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। তবে আহতদের নাম প্রাথমিকভাবে জানা যায়নি।

 

দক্ষিণ সুরামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। কেউ মামলা করলে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

Ad area

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com