দর্শককে পেটাতে গ্যালারিতে ছুটে গেলেন মুশফিক

প্রকাশিত: ১:৩৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯

দর্শককে পেটাতে গ্যালারিতে ছুটে গেলেন মুশফিক

সুরমা মেইল ডেস্ক : মিরপুরে জাতীয় দলের ক্রিকেটাররা দুই দলে ভাগ হয়ে একটি প্রস্তুতি ম্যাচ খেলতে নামেন। রোববার (২৭ অক্টোবর) অনুষ্ঠিত এই ম্যাচে লাল দলের হয়ে খেলেন মুশফিকুর রহিম। আউট হওয়ার পর এক দর্শকের উস্কানিমূলক মন্তব্যে মেজাজ হারিয়ে ফেলেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

 

জাতীয় দলের সবচেয়ে পরিশ্রমী তো বটেই, আবেগি ক্রিকেটার হিসেবেই সবার উপরে উঠে আসে মুশফিকুর রহিমের নাম। ভালো খেলতে না পারলে অদ্ভুত সব কাণ্ড যে তিনি ঘটান, তা দলের বাকিদের মুখেও মাঝে মাঝে শোনা যায়।

 

তবে মুশফিক এবার এমন এক কাণ্ড করে বসলেন, যা কেউই কল্পনা করতে পারেনি। ভারত সফরকে সামনে রেখে রোববার সন্ধ্যায় টাইগাররা নিজেদের মধ্যে প্রথম প্রস্তুতি ম্যাচে খেলতে নামে। লাল ও সবুজ দলের মোড়কে দুই দল মাঠে খেলে।

 

লাল দলের হয়ে খেলতে নামা মুশফিক ব্যাট হাতে তেমন সুবিধা করতে পারেননি। আরাফাত সানির বলে মাত্র ৪ রান করে দ্রুত আউট হয়ে মুশফিক প্যাভিলিয়নে ফেরার পথে গ্যালারিতে থাকা এক দর্শক তাকে উদ্দেশ্য করে আপত্তিকর কিছু একটা বলেন। আর এতে মুশফিক নিজেকে সংবরণ করতে না পেরে সেই যুবককে মারার জন্য গ্যালারির দিকে ছুটে যান।

তবে শেষ পর্যন্ত মুশফিক সেই যুবকের গায়ে হাত তোলেননি। আঙুল তুলে তাকে শাসাতে দেখা গেছে। গ্র্যান্ড স্ট্যান্ডের একেবারে উপরে উঠে এসে মুশফিক রাগ চেপে রাখতে না পেরে কিছু বাজে ভাষা প্রয়োগ করে ফেলেন। ওই ভক্ত পরে ক্ষমা চান মুশফিকের কাছে। তাতেও রাগ কমেনি মি. ডিপেন্ডেবলের। উপস্থিত সংবাদকর্মীরা মুশফিককে শান্ত করেন এবং নিচে নামিয়ে আনেন।

 

পরে জানা যায়, ‘ক্রিকেটখোর’ গ্রুপের হয়ে মাঠে খেলা দেখতে আসা ওই যুবকের নাম ইমরান হোসেন। তার বাড়ি জামালপুর জেলায়, বয়স ২২-২৪ বছর। মাঠের নিরাপত্তাকর্মীরা পরে ওই যুবককে নিজেদের জিম্মায় নিয়ে নেয়।

 

ইমরান হোসেন জানান, আমি মুশফিককে গালি দেইনি। শুধু বলেছি যা হওয়ার হয়ে গেছে। কিছু করার নেই ব্যাড লাক। আমি তার কাছে ক্ষমা চেয়েছি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com