দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২, আটক ৮

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, মার্চ ৯, ২০১৬

দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২, আটক ৮

download (1)
সুরমা মেইল নিউজ : সুনামগঞ্জের দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে দুই ব্যক্তি প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। নিহতরা হলেন, উপজেলার কালিনগর গ্রামের আফিজ উল্লাহ (৬৫) ও নূর আহমদ (৩৫)। এ ঘটনায় ৮ জনকে আটক করেছে দিরাই থানা পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে গ্রামের হোসেন আহমদ ও মফিল আলী লন্ডনীর লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, জুয়েল মিয়া (২০), দুলাল মিয়া (৩২), আরশাদুল (৩০), সেজু মিয়া (৩০) ও এরশাদ (৩০) এই পাঁচজনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত বাকিদের দিরাই স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

জানা যায়, উপজেলার রাজানগর ইউনিয়নের কালিনগর গ্রামের মফিল উল্লাহ ও আফিজ উল্লাহর মধ্যে গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে বুধবার সকালে মফিল উল্লাহ পক্ষের আতিক ও মিজানসহ কয়েকজন আফিজ উল্লাহর অটোরিকশা ভাঙচুর করেন। এ নিয়ে এক পর্যায়ে উভয়পক্ষ দেশি অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে ঘটনাস্থলেই দু’পক্ষের দুইজনের মৃত্যু হয়। আহত হন অন্তত ৩০ জন। গুরুতর আহত পাঁচজনকে সিলেট ওসমানী মেডিকের কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

পরে স্থানীয় গণ্যমান্য লোকজনের মাধ্যমে পরিস্থিতি শান্ত হয়।

এ ঘটনায় চিকিৎসা নিতে যাওয়া ৮ জনকে আটক করেছে দিরাই থানা পুলিশ। তবে তাদেরকে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে। দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান জানান, নিহত দুইজনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com