দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘অঙ্গার’ আজ সারাদেশে মুক্তি

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৬

দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘অঙ্গার’ আজ সারাদেশে মুক্তি

angaar_ed

সুরমা মেইল. বিনোদন ডেস্ক : অপেক্ষার অবসান ঘটিয়ে বহুল আলোচিত দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত বিগ বাজেটের ছবি ‘অঙ্গার’ হলে আসতে যাচ্ছে। আজ শুক্রবার  ছবিটি সারাদেশব্যপী ৮৭টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাচ্ছে।
ছবিটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড ফেসবুক পেজে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। এদিকে তারকাবহুল এ ছবিতে ওপার বাংলার নায়ক ওমের বিপরীতে চিত্রনায়িকা হিসেবে ঢাকাই ছবিতে অভিষেক হচ্ছে নবাগতা ফাল্গুনী রহমান জলির। ছবি মুক্তির আগেই সুনিপুণ অভিনয় দিয়ে পরিচালক ও প্রযোজনা কর্তৃপক্ষকে খুশি করে আলোচনায় এসেছেন তিনি। সেইসঙ্গে চলচ্চিত্র বোদ্ধারাও ‘অঙ্গার’ ছবির টিজার ও প্রকাশ হওয়া কিছু গান দেখে প্রত্যাশা করছেন ইন্ডাস্ট্রিতে রাজত্ব করতেই আসছেন জলি।
অন্যদিকে ছবিটির কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজও দারুণ আশাবাদী ‘অঙ্গার’ নিয়ে। জানা গেছে ওপারেও শতাধিক হলে এটি মুক্তি পাবে কাল। পাশাপাশি জাজ ও এসকে মুভিজ থেকে বলা হচ্ছে, গেল ১০ বছরের বাংলা চলচ্চিত্রের সব রেকর্ড ভেঙে নতুন ইতিহাস গড়তে যাচ্ছে জলি এবং ‘অঙ্গার’।
‘অঙ্গার’ ছবির চিত্রনাট্য সাজিয়েছেন আবদুল্লাহ জহির বাবু। এতে আরো অভিনয় করেছেন আশীষ বিদ্যার্থী, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি ও অমিত হাসানসহ আরো অনেকে। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও আকাশ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com