দুর্গোৎসব নির্বিগ্নে পালনের জন্য পাহারা দেবে জাপা: বাবলা

প্রকাশিত: ১:২০ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৬

দুর্গোৎসব নির্বিগ্নে পালনের জন্য পাহারা দেবে জাপা: বাবলা

download-1সুরমা মেইল ডেস্ক :: জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, আসন্ন শারদীয় দুর্গোৎসব নির্বিগ্নে পালনের জন্য সরকারে পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত্তার পাশাপাশি আমার নির্বাচনী এলাকা শ্যামপুর কদমতলির প্রতিটি মন্দিরে জাতীয় পার্টির নেতাকর্মীরা প্রহরী হয়ে পাহারায় থাকবে।

শুক্রবার শ্যামপুর বালুর মাঠে শ্যামপুর কদমতলির বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

বাবলা আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে হিন্দু মুসলিম দীর্ঘদিন ধরে এক সঙ্গে বসবাস করছে। আমাদের মধ্যে সুদৃঢ় সামাজিক বন্ধন রয়েছে। কোনো অশুভ গোষ্ঠী আমাদের শত বছরের বন্ধন ও সম্প্রীতি নস্যাৎ করতে পারবে না। আমাদের মূলমন্ত্র হচ্ছে ধর্ম যার যার উৎসব সবার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদও এই মূল মন্ত্রে বিশ্বাসী। তাই এই দুই নেতাই হিন্দুদের কল্যাণে অনেক কাজ করেছেন।

সার্ক কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য সুজন দের সভাপতিত্বে মতবিনিময় সভার আরো বক্তব্য দেন- ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ফরিদ উদ্দীন, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নারায়ণ সাহা মনি, কদমতলি থানার ওসি কাজী ওয়াজেদ মিয়া, জাতীয় পার্টির নেতা শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ, ইব্রাহিম মোল্লা, সুলতানা আহমেদ লিপি, পূজা উদযাপন কমিটির নেতা গোপাল দাশ, ডি কে সমির, নির্মল খাসখেল, ইন্দ্রজিত দাশ, বিলাশ দাশ প্রমুখ।

মতবিনিময় সভা শেষে শ্যামপুর কদমতলির সকল মন্দিরের দুর্গাপূজা ও মন্দির উন্নয়নের জন্য মন্দির প্রতি ২৫ হাজার টাকা করে সর্বমোট ৩ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেন সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com