দেব বনাম প্রসেনজিৎ

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৫

দেব বনাম প্রসেনজিৎ

Deb-Prosenjit-720x340

সুরমা মেইলঃ “দেব বনাম প্রসেনজিৎ” না লড়াই টা ছবিতে নয় ক্রিকেট মাঠের। ডিসেম্বরের শেষ সপ্তাহে শ্যুটিং কী করে হবে তা নিয়ে এখন থেকেই চিন্তায় টলিউডের প্রযোজকেরা।সেই সময় সবাই যে ব্যস্ত থাকবেন ক্রিকেট নিয়ে।

এতটাই হইচই নতুন টুর্নামেন্ট ঘিরে যে দেব লড়তে চলেছেন প্রসেনজিতের সঙ্গে। আর ব্যক্তিগত জীবনে দারুণ বন্ধু সুজিত সরকার ও অরিজিৎ দত্ত শীতকালের ওই ক’টা দিন হয়ে উঠবেন একে অপরের ভয়ঙ্কর প্রতিপক্ষ।

সবাই এতটাই সিরিয়াস যে নিজের টিম ‘পুরুলিয়া প্যান্থার্স’কে নিজের বাড়িতে ডেকে ভোকাল টনিক দেওয়ার প্ল্যান করছেন টিমের মালিক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

অন্য দিকে ‘হুগলি হিরোস’য়ের জন্য বিশেষ প্র্যাকটিসের মাঠ খুঁজছেন সুজিত সরকার।

হাজার ব্যস্ততার মধ্যেও নিজের টিম ‘মেদিনীপুর মাইটিজ’য়ের ফাইনাল ইলেভেন কী হবে তা নিয়ে কনফারেন্স কলে ব্যস্ত দেব।

অন্য দিকে ‘জলপাইগুড়ি রয়্যালস’য়ের টিম-বন্ডিং যাতে ভাল হয় তাই টিমকে শহরের বাইরে কোনও রিসর্টে নিয়ে যাওয়ার প্ল্যান করছেন প্রিয়া সিনেমা হলের মালিক অরিজিৎ দত্ত।

‘কাটমুন্ডু’ ছবির প্রযোজক শ্যামসুন্দর দে আবার ‘মুর্শিদাবাদ নবাবস’‌য়ের জন্য স্পনসর জোগাড় করতে নিয়মিত মিটিং করছেন।

আর টালিগঞ্জের আর এক প্রযোজক কৌস্তুভ রায় নিজে হাতে ‘বর্ধমান ব্লাস্টার্স’‌য়ের লোগো বানাচ্ছেন।

হ্যাঁ, এই ছ’টা টিম নিয়েই ডিসেম্বর মাসে শুরু হতে চলেছে নতুন টি২০ টুর্নামেন্ট।

বেঙ্গল সেলিব্রিটি লিগ। বিসিএল।

বাংলা ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে এই ক্রিকেট টুর্নামেন্টের কনসেপ্টটা যাঁর মস্তিষ্কপ্রসূত তিনি ললিত মোদী নন, যিশু সেনগুপ্ত।

‘‘এটা নিয়ে গত দু’বছর ধরেই চিন্তাভাবনা চলছিল। অবশেষে শুক্রবার টিম মালিকদের নিয়ে মিটিংও হয়েছে শহরের এক হোটেলে। আমার নিজের মনে হয়, এ রকম একটা টুর্নামেন্ট হলে ইন্ডাস্ট্রির মধ্যে বন্ডিংটা আরও ভাল হবে, যেটার সত্যি খুব দরকার,’’ বুধবার সকালে বলছিলেন যিশু।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com