দেশের চারদিকে উন্নয়ন আর উন্নয়ন : মন্ত্রী তাজুল

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

দেশের চারদিকে উন্নয়ন আর উন্নয়ন : মন্ত্রী তাজুল

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশের চারদিকে উন্নয়ন আর উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ছাড়া কিছুই বোঝেন না। হাওরের মানুষের জন্য তিনি বেশি ভাবেন। সব সময় হাওরের মানুষের কথা চিন্তা করেন।

 

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জের হাওর বেষ্টিত সীমান্ত জনপদঘেষা নবগঠিত মধ্যনগর উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভার আয়োজন করে ধর্মপাশা উপজেলা প্রশাসন।

 

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, এক কথায় হাওর অঞ্চলের নিম্ন এলাকার মানুষের যে পরিমাণ জনদুর্ভোগ আছে, সব দুর্ভোগ ও দুঃখ-কষ্ট দূর করে প্রধানমন্ত্রী একটা উন্নয়নশীল দারিদ্র্যমুক্ত দেশ গড়তে চান।

 

তিনি আরও বলেন, হাওরের জন্য উড়াল সেতু প্রকল্প পাশ হয়েছে। খুব দ্রুত উড়াল সেতু নির্মাণের কাজ শুরু হবে। মধ্যনগর থানাকে উপজেলায় রূপান্তিত করা হয়েছে। এজন্য উপজেলার মানুষ অত্যন্ত আনন্দিত।

 

অনুষ্ঠানে উপস্থিত পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি এখনো দেশে রয়ে গেছে। তারা আড়ালে থেকে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। দেশের উন্নয়ন হোক তারা চায় না।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটসহ আরো অনেকে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com