দেশ এখন এগিয়ে যাচ্ছে: দুদক

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৬

দেশ এখন এগিয়ে যাচ্ছে: দুদক

1457603389

সুরমা মেইল নিউজ : দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, দুর্নীতিকে নির্মুল করতে হলে সমাজের প্রতিটি স্তরে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। তাহলে দেশে আর কোন দুর্নীতি থাকবে না। আজ শনিবার দুদক কার্যাকলয়ের সামনে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৬ উদ্বোধন কালে তিনি এ কথা বলেন।

ইকবাল মাহমুদ বলেন, আজকের এই উদ্বোধনের মাধ্যমে সারাদেশে সপ্তাহব্যাপী দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালন শুরু হয়েছে। এই প্রতিরোধ সপ্তাহের মাধ্যমে গণসচেতনতা তৈরি করতে হবে। যাতে দুর্নীতি প্রতিরোধ ও দমনে সাধারণ জনগণ সচেষ্ট হন। আপনারা জানেন দেশ এখন এগিয়ে যাচ্ছে। দেশের এই অগ্রগতিকে আরো বেগবান করতে সকলের অংশগ্রহণ ও সহযোগিতায় দুর্নীতি প্রতিরোধে কার্যকর পদক্ষেপ নিতে হবে। আমাদের কার্যক্রম আইনের আওতায় করা হবে। এখানে কোনো ব্যক্তি বা অন্য কোনো পরিচয়কে ছাড় দেয়া হবে না। আমরা আইনুযায়ী যা যা করা দরকার তাই করবো।

দুদকের এ নতুন চেয়ারম্যান বলেন, আপনারা শুধু একটি মামলার (বেসিক ব্যাংক কেলেঙ্কারি মামলা) কথা বলছেন কিন্তু আমাদের কাছে এখনো হাজারো মামলা আছে। যেগুলো আমাদের জানতে হবে, বুঝতে হবে। একই সঙ্গে এসব মামলা সমানভাবে দেখতে হবে। এবারে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের প্রতিপাদ্য বিষয় হচ্ছে দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন। এ সময় তিনি দুদকের কমিশনারদ্বয়, মহাপরিচালক, পরিচালক ও অনান্য কর্মকর্তাদের নিয়ে বেলুন ও কবুতর উড়িয়ে সপ্তাহের কর্মসূচি উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com