নগ্ন হয়ে পুনমের প্রশ্ন কোন স্তনটি বড়! (ছবি ভাইরাল)

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯

নগ্ন হয়ে পুনমের প্রশ্ন কোন স্তনটি বড়! (ছবি ভাইরাল)

সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য ছবি কিংবা ভিডিও দিতে কার্পণ্য করেন না পুনম পাণ্ডে। সুকৌশলে ছড়িয়ে দেন উষ্ণতা। নেট দুনিয়ায় তার উপস্থিতি মানেই নতুন কিছু। সোশ্যাল মিডিয়ায় যতবার আবেদনের খেলায় মেতে ওঠে তার শরীর, ততবার ঝড় ওঠে লাইক-শেয়ারের।

সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে আগেও পুনমের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠতে পারেননি কেউ, এবারও পারলেন না, ভবিষ্যতেও পারবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ, ইনস্টাগ্রামে স্তনের ছবি দিয়ে সরাসরি অনুরাগীদেরই লাস্যময়ী প্রশ্ন করলেন, তার কোন স্তনটাকে দেখে বড় মনে হচ্ছে?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের প্রোফাইলে নগ্ন ছবি পোস্ট করেছেন পুনম। যে ছবিতে দেখা যাচ্ছে, তার দু’টি স্তনকে হাত দিয়ে ঢেকে রাখা হয়েছে। একটি হাত তার অভিনেত্রীর নিজের হলেও, অন্য হাতটি একটি পুরুষের। ছবিটির ক্যাপশনে লাস্যময়ী পুনম অনুরাগীদের প্রশ্ন করেছেন, ‘কোন স্তনটি বড়’।

ইতিমধ্যে দু’লক্ষেরও বেশি লাইক পড়েছে পোস্টটিতে। কমেন্ট হয়েছে প্রায় ১২ হাজার। পুনমের অনুরাগীরা ইচ্ছা মতো নিজেদের মনের কথা জানিয়েছেন কমেন্ট বক্সে।

বলিউডে বিশেষ আনাগোনা না থাকলেও, ভার্চুয়্যাল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে বিষয়ে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। কখনও সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনও জিঙ্গল বেলের সুরে তার শরীরী হিল্লোলে মেতে ওঠেন অনুরাগীরা।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com