নবনির্বাচিত কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ওসির মতবিনিময়

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

নবনির্বাচিত কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ওসির মতবিনিময়

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম।

 

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) রাত ৮টায় তার কার্যালয়ে মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এম.এ হান্নান, ক্লাবের নব-নির্বাচিত কমিটির সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সহ-সভাপতি এখলাছুর রহমান, আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সমকাল প্রতিনিধি কাওছার আহমদ, ক্লাবের সহ সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ।

 

মতবিনিময়কালে থানার অফিসার ইনচার্জ ক্লাবের নতুন কমিটির নেতৃবৃন্দকে থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, কানাইঘাটের সাংবাদিকদের ঐক্যবদ্ধ প্রতিষ্ঠান প্রেসক্লাব নেতৃবৃন্দ সব-সময় আইন শৃঙ্খলার উন্নয়ন ও সব ধরনের সমাজবিরোধী কর্মকান্ড প্রতিরোধ ও মাদকদ্রব্য নির্মূলে থানা পুলিশ প্রশাসনকে তাদের লেখনির মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে সহযোগিতা করে থাকেন।

 

পুলিশ সাংবাদিক ও একে অন্যের পরিপূরক উল্লেখ করে তিনি প্রেসক্লাব নেতৃবৃন্দকে অতিথের মতো পুলিশের সকল কার্যক্রমে সহযোগিতার হাত প্রসারিত করার জন্য আহ্বান জানান। প্রেসক্লাব নেতৃবৃন্দ কানাইঘাটের সার্বিক আইন শৃঙ্খলার উন্নয়নে সাংবাদিকদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ^াস দেন থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএমকে।

 

মতবিনিময় সভার শুরুতে প্রেসক্লাব নেতৃবৃন্দকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

 

এ সময় সিলেট প্রেসক্লাবের নির্বাচনে পুণরায় সিনিয়র সহ-সভাপতি সিলেটের প্রবীণ সাংবাদিক কানাইঘাটের সন্তান এম.এ হান্নান নির্বাচিত হওয়ায় থানা পুলিশের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান ওসি শামসুদ্দোহা।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

Ad area

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com