নবীগঞ্জে পাষন্ড স্বামীর হাতে ন্ত্রী খুন

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৬

নবীগঞ্জে পাষন্ড স্বামীর হাতে ন্ত্রী খুন
 index
সুরমা মেইল নিউজ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পাষন্ড স্বামীর হাতে ন্ত্রী খুন।  ঘটনাটি ঘটেছে উপজেলার করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামে। সোমবার সকালে নবীগঞ্জ থানা পুলিশ গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরন করে। তবে খুনের পর ঘাতক স্বামী ও পরিবারের অন্য সদস্যরা আত্মগোপনে চলে গেছেন বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, উপজেলার গুমগুমিয়া গ্রামের মৃত ইসরাইল মিয়ার ছেলে শিপন মিয়ার সাথে প্রায় ৪ বছর পূর্বে একই গ্রামের ছনর মিয়ার কন্যা শেলী বেগম (২৫) এর বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীর স্ত্রীর মধ্যে কহল চলে আসছিল। বিয়ের এক বছর পর তাদের একটি ছেলে সন্তানের জন্ম হয়। এরই জেরধরে  রবিবার রাতে খাওয়া ধাওয়া শেষে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন শিপন ও শেলী বেগম। ভোর রাতে গৃহবধু শেলী বেগমকে পাষন্ড স্বামী শিপন ছুরিকাঘাত করে নির্মম ভাবে খুন করে। সকালে ৩ বছরের শিশু হৃদয়ের কান্নার শব্দ শুণে স্থানীয় লোকজন ঘরে গিয়ে দেখেন বিছানার মধ্যে গৃহবধূর রক্তমাখা দেহ পরে আছে।

পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিয়ে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে পৌছে লাশ উদ্ধার করে  হবিগঞ্জ মর্গে প্রেরন করেন।  এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে স্বামী শিপনসহ পরিবারের লোকজন আত্মগোপনে রয়েছে। আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com