নব গঠিত মধ্যনগর উপজেলায় সরকারের ৩ মন্ত্রী যাচ্ছেন আজ

প্রকাশিত: ১:৫২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

নব গঠিত মধ্যনগর উপজেলায় সরকারের ৩ মন্ত্রী যাচ্ছেন আজ
মো. তাজুল ইসলাম এমপি, এমএ মান্নান এমপি ও ইমরান আহমেদ।

 

হাবিব সরোয়ার আজাদ : নব গঠিত মধ্যনগর উপজেলায় আজ (শনিবার) যাচ্ছেন সরকারের তিন মন্ত্রী।

 

সুনামগঞ্জের হাওর বেষ্টিত সীমান্ত জনপদঘেষা মধ্যনগর উপজেলা ঘোষণা হওয়ার পর এই প্রথমবারের মত সরকারের তিন মন্ত্রীর আগমনকে কেন্দ্র করে গোটা উপজেলাবাসীর মধ্যে বইছে আনন্দের জোয়ার।

 

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন ও ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মুনতাসির হাসান সরকারি সফর সুচীর বরাত দিয়ে জানান, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রী ইমরান আহমেদ এমপি গঠিত মধ্যনগর উপজেলা সদরে শনিবার বেলা সাড়ে ১০টায় প্রথমবারের মত সরকারি সফরে আসছেন।

 

মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদ ও স্থানীয় উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত সুধী সমাবেশে বক্তব্য রাখবেন মন্ত্রীদ্বয়।

 

একই সাথে ওইদিন মন্ত্রীদ্বয় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধীনে ৫ কি.মি. গ্রামীণ পাইপড ওয়াটার সাপ্লাই স্কীমের ভিত্তিপ্রস্থর স্থাপন কাজের উদ্ভোধন করবেন।

 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রীর একান্ত সচিব (যুগ্ন সচিব) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, পরিকল্পনা মন্ত্রীর সহকারি একান্ত সচিব মো. মাছুম বিল্লাহ ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রীর একান্ত সচিব আহমদ কবীর মন্ত্রীদ্বয়ের সফরসুচীর বিষয়টি নিশ্চিত করেন।

 

শুক্রবার রাতে সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম মধ্যনগরে সরকারের তিন মন্ত্রীর আগমন ও সুধী সমাবেশকে ঘিরে পুলিশসহ আইনশৃংখলা রক্ষাবাহিনী পর্যাপ্ত নিরাপক্তা ব্যবস্থা গ্রহন করেছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com