নর্থ ইস্ট ইউনিভার্সিটির উপাচার্যের সাথে বৃহত্তর রাজশাহী সমিতি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

নর্থ ইস্ট ইউনিভার্সিটির উপাচার্যের সাথে বৃহত্তর রাজশাহী সমিতি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

সিলেট : নর্থ ইস্ট ইউনিভার্সিটি (এনইইউ) বাংলাদেশ এর নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মোঃ ইলিয়াস উদ্দিন বিশ্বাস এর সাথে সিলেটস্থ বৃহত্তর রাজশাহী সমিতির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

 

সোমবার (১৫ ফেব্রুয়ারী) সকাল ১১টায় বৃহত্তর রাজশাহী সমিতি, সিলেটের একটি প্রতিনিধি দল উপাচার্য মহোদেয়ের অফিস কক্ষে উক্ত সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

 

সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন- বৃহত্তর রাজশাহী সমিতি সিলেট এর সভাপতি প্রফেসর ড. ইফতেখার আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল হক, সহ-সভাপতি অধ্যাপক ড. তরিকুল আলম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল কাদের জিলানী, সাহিত্য সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ কামাল হোসেন মোল্লা, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নাজমুল হক, মহিলা বিষয়ক সম্পাদক জামিলা আক্তার মিলি। সমিতির সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ বশির উদ্দিন, সাইদুর রহমান শহিদ, সাদ্দাক হোসেন, শাখাওয়াত হোসেন সুমন, মোঃ রাসেল, হাসিবুর রহমান এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ সাদেকিন ইসলাম, সাইফ হাসান, শামিমা আক্তার, মোঃ রজন আলী, মোঃ শাহাদাত হোসেন ও আব্দুস সালাম।

 

বৃহত্তর রাজশাহী সমিতি, সিলেট এর পক্ষ থেকে উপস্থিত অতিথিবৃন্দ প্রফেসর ড. মোঃ ইালয়াস উদ্দিন বিশ্বাসকে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য হিসেবে যোগদান করায় আন্তরিক শুভেচ্ছা জানান এবং আশাপ্রকাশ করেন তাঁর সুযোগ্য নেতৃত্বে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ দেশের অন্যতম শ্রেষ্ঠ উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হবে। অতিথিবৃন্দ নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য মহোদয়কে বৃহত্তর রাজশাহী সমিতি সিলেট এর পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করেন। উপাচার্য মহোদয় সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সমিতির সকলের সহযোগীতা কামনা করেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com