নর্থ ইস্ট ইউনিভার্সিটির সিন্ডিকেটের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

নর্থ ইস্ট ইউনিভার্সিটির সিন্ডিকেটের সভা অনুষ্ঠিত

সিলেট : নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সিন্ডিকেটের সভা রোববার (১২ সেপ্টেম্বর) সকালে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে।

 

নর্থ ইস্ট ইউনিভার্সিটির সিন্ডিকেটের চেয়ারম্যান, উপাচার্য প্রফেসর ড. মোঃ ইলিয়াস উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ভার্চুয়াল সভায় সংযুক্ত ছিলেন- নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক মনোনীত সদস্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রফেসর ড. এস এম সাইফুল ইসলাম, সরকার কর্তৃক মনোনীত সদস্য শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব মোঃ ফজলুর রহমান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. নাজিয়া চৌধুরী, নর্থ ইস্ট ইউসিভার্সিটির হিউমিনিটিজ এন্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডীন প্রফেসর ডাঃ রঞ্জিত কুমার দে, নর্থ ইস্ট ইউসিভার্সিটির সিএসই বিভাগের বিভাগীয় প্রধান তাসনিম জাহান ও সদস্য সচিব নর্থ ইস্ট ইউসিভার্সিটির রেজিস্ট্রার মোঃ শাহজাদা আল সাদিক।

 

সভায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক বিষয়ে আলোচনা করে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয় এবং পূর্ববর্তী সভার বিভিন্ন সিদ্ধান্তের অগ্রগতি পর্যালোচনা করা হয়।

 

সভায় উপাচার্য প্রফেসর ড. মোঃ ইলিয়াস উদ্দীন বিশ্বাস নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীসহ সিন্ডিকেটের সকল সদস্যবৃন্দকে অংশ গ্রহণ করার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com