নারায়ণগঞ্জ থেকে অপহরণ, জৈন্তাপুরের চিকনাগুলে উদ্ধার

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৫

নারায়ণগঞ্জ থেকে অপহরণ, জৈন্তাপুরের চিকনাগুলে উদ্ধার

Opohoran

 

সুরমা মেইল : নারায়নগঞ্জ জেলার চট্টগ্রাম রোড থেকে অপহৃত মোঃ সোহেল খাঁনকে (১৪) সিলেটের জৈন্তাপুর উপজেলা চিকনাগুল ইউনিয়নে শুক্রবাড়ী বাজার থেকে উদ্ধার করেছে র‌্যাব।

গতকাল রবিবার সন্ধ্যা ৭টার দিকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী ফারুক আহমদ নামে স্থানীয় এক ব্যক্তিকে আটক করে র‍্যাব।

আটকৃত ফারুক আহমদ জৈন্তাপুর উপজেলার ৬ নং চিকনাগুলের ঠাকুররের মাঠি গ্রামের আহমদ আলী চৌধুরীর ছেলে।

র‌্যাব জানিয়েছে, নারায়নগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার ৮২ নং মামলার ভিত্তিতে রবিবার সন্ধ্যায় সিলেট জেলার জৈন্তাপুরের চিকনাগুল ইউনিয়নে শুক্রবাড়ী বাজারে অভিযান চালানো হয়। এ সময় আসামী র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে বাজার থেকে পালানোর জন্য দৌড় দেয়। এক পর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে ফারুক আহমদকে আটক করা হয়।

জানা যায়, সে গত ২০ নভেম্বর (শুক্রবার) রাত সাড়ে ৮টার দিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জ জেলার চিটাগাং রোড হতে সোহেল খাঁনকে অপহরণ করে। এরপর সোহেলকে জৈন্তাপুর উপজেলায় অজ্ঞাত স্থানে আটকে রাখে এবং তার স্বজনদের কাছে মুক্তিপণ বাবদ টাকা আদায় করার চেষ্টা করে। এছাড়াও টাকা না দিতে পারলে সোহেলকে ১০ টুকরা করে কুকুর দিয়ে খায়ানো হবে বলেও হুমকি দেয়।

এরপর রবিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সোহেল খাঁনকে জৈন্তপুরের ৬ নং চিকনাগুল ইউনিয়নের  শুক্রবাড়ী বাজারস্থ ডা. আজীর উদ্দিন ফার্মেসী নামের একটি ঔষধের দোকান হতে উদ্ধার করে র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com